whatsapp channel

Swastika Ghosh: ‘যেখানে দেখবো আমার গুরুত্ব নেই…’, স্বস্তিকার মন্তব্যে জল্পনা শুরু নেটপাড়ায়

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh), 'অনুরাগের ছোঁয়া'র দৌলতে এই নামটার সঙ্গে এখন অনেকেই পরিচিত হয়ে উঠেছেন। স্টার জলসার সিরিয়ালটি একটা লম্বা সময় ধরে বাংলা সেরার স্থান দখল করে রেখেছিল। তবে সব…

Nirajana Nag

Nirajana Nag

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh), ‘অনুরাগের ছোঁয়া’র দৌলতে এই নামটার সঙ্গে এখন অনেকেই পরিচিত হয়ে উঠেছেন। স্টার জলসার সিরিয়ালটি একটা লম্বা সময় ধরে বাংলা সেরার স্থান দখল করে রেখেছিল। তবে সব ধারাবাহিকেরই ভালো সময় খারাপ সময় থাকে। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়ার সময়টা বেশ খারাপ চলছে। বাংলা সেরার সিংহাসন তো হাত ছাড়া হয়েইছে, টিআরপি তালিকার অনেকটা নীচেও নেমে গিয়েছে ধারাবাহিকটি। তবে দীপা সূর্যদের জনপ্রিয়তায় তেমন ভাঁটা পড়েনি।

অভিনেত্রী স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে ২ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। এই সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন স্বস্তিকা। গোটা বাংলার মানুষের কাছে এখন তাঁর পরিচিতি রয়েছে। তবে জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে জীবনটাও অনেকটা বদলায়। সেটা স্বস্তিকা ভালো ভাবেই বুঝতে পারছেন। তবে সম্প্রতি তাঁর একটি ভিডিও বেশ শোরগোল ফেলে দিয়েছে নেট পাড়ায়।

Swastika Ghosh: 'যেখানে দেখবো আমার গুরুত্ব নেই...', স্বস্তিকার মন্তব্যে জল্পনা শুরু নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। সেখানে সংবাদ মাধ্যমের সামনে স্বস্তিকাকে বলতে শোনা যাচ্ছে, ‘যেখানে দেখি আমার কোনো জায়গা নেই, গুরুত্ব কমে যাচ্ছে, সেটা বন্ধুত্ব হোক, পরিবার, প্রতিবেশী বা যেখানেই হোক না কেন, সেখান থেকে চুপচাপ সরে আসবো।’ তিনি আরো বলেন, তিনি যখন কাঁদেন তখন সবার থেকে দূরে সরে গিয়েই কাঁদেন। সহজে নিজের অনুভূতি প্রকাশ করেন না তিনি।

Swastika Ghosh: 'যেখানে দেখবো আমার গুরুত্ব নেই...', স্বস্তিকার মন্তব্যে জল্পনা শুরু নেটপাড়ায়

স্বস্তিকার এমন মন্তব্য গুঞ্জনের সূত্রপাত ঘটিয়েছে নেট পাড়ায়। মাঝে সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্তের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতির গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু সেটা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন স্বস্তিকা। পরবর্তীকালে অবশ্য ফের দিব্যজ্যোতির সঙ্গে তাঁর সবকিছু ঠিক হয়ে যাওয়ার খবর মিলেছিল। বর্তমানে সিরিয়ালের সৌমিলী চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে দিব্যজ্যোতির। তবে কি কোনো কারণে আঘাত পেয়েছেন স্বস্তিকা? তাঁর মন্তব্য থেকে নানান জল্পনা শুরু হচ্ছে। তবে এ বিষয়ে আর কোনো মন্তব্য করেননি স্বস্তিকা। চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে দিব্যজ্যোতির। তবে কি কোনো কারণে আঘাত পেয়েছেন স্বস্তিকা? তাঁর মন্তব্য থেকে নানান জল্পনা শুরু হচ্ছে। তবে এ বিষয়ে আর কোনো মন্তব্য করেননি স্বস্তিকা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই