Akshay Kumar: হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে রোম্যান্স করবেন অক্ষয় কুমার!

Nilanjana Pande

সবেমাত্র পূর্ণ হয়েছে অক্ষয় কুমার (Akshay Kumar), সারা আলি খান (Sara Ali Khan), ধনুশ (Dhanush) অভিনীত ফিল্ম ‘আতরঙ্গি’-র দুই বছর। উচ্ছ্বসিত সারা ফিল্মের গান ‘চকা চক’-এ রণবীর সিং (Ranveer Singh)-এর সাথে পা মিলিয়েছেন সারা। দুই বছর আগে ‘আতরঙ্গি’ রিলিজের সময় রীতিমত সমালোচিত হয়েছিলেন অক্ষয়। ফিল্মের প্রোমো দেখে অনেকের ধারণা ছিল, মেয়ের বয়সী সারার বিপরীতে তাঁর প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। সোশ্যাল মিডিয়া জুড়ে নায়ককে ট্রোল করা শুরু হলে অক্ষয় সকলকে ধৈর্য্য ধরে ‘আতরঙ্গি’ দেখার পরামর্শ দেন। ফিল্মটি দেখার পর সকলে জানতে পারেন, মা-মেয়ের দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সারা। তাঁর বাবার চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় ও প্রেমিকের চরিত্রে রয়েছেন ধনুশ।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

কিন্তু ‘আতরঙ্গি’-র দ্বিতীয় বর্ষপূর্তিতে অক্ষয়ের নতুন ফিল্মের গুঞ্জনে সরগরম বলিউড। এই ফিল্মে আবারও অসমবয়সী নায়িকার বিপরীতে অভিনয় করতে চলেছেন অক্ষয়। তবে অভিনেতার তরফে এখনও এই গুঞ্জনকে সুনিশ্চিত করা হয়নি। কিন্তু ইতিমধ্যেই অক্ষয়ের সাথে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন অনন্যা। চাঙ্কি পান্ডে (Chanky Pandey)-র কন্যার সাথে রুড়কি আইআইটির ক্যাম্পাসে দেখা গিয়েছে অক্ষয়কে। অনন্যার পরনে ছিল শাড়ি। এছাড়াও উত্তরাখন্ডের কেদারনাথ মন্দিরেও দেখা মিলেছে অক্ষয়ের। ফলে নতুন ফিল্মের শুটিংয়ের গুঞ্জন জোরালো হয়েছে। শোনা যাচ্ছে, ফিল্মের নাম ‘শঙ্করা’। কিন্তু জানা যায়নি এই ফিল্মের প্রযোজক ও পরিচালকের নাম।

চলতি বছর মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ফিল্ম ‘মিশন রানিগঞ্জ’। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। ‘মিশন রানিগঞ্জ’-এর চিত্রনাট্য অসাধারণ হওয়া সত্ত্বেও ফিল্ম বক্স অফিসে সুবিধা করতে পারেনি। তবে ‘মিশন রানিগঞ্জ’-এ অক্ষয়ের অভিনয় অনবদ্য। এর আগে মুক্তি পেয়েছিল ‘রামসেতু’। এই ফিল্ম বক্স অফিসে ফ্লপ। ফিল্মের চিত্রনাট্য রয়েছে একাধিক অভিযোগ।

ফ্লপ হয়েছিল অক্ষয় অভিনীত পিরিয়ড ড্রামা ‘সম্রাট পৃথ্বীরাজ’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন মানুষী চিল্লার (Manushi Chillar)।

About Author