BollywoodHoop Plus

Malaika Arora: ক্যামেরার সামনেই প্রাক্তন স্বামীর সঙ্গে যা করলেন মালাইকা

আইনি কাগজ একটি সম্পর্ক জোড়া লাগাতে বা ভেঙে দিতে মোহর লাগালেও মন থেকে সব সম্পর্ক বিচ্ছিন্ন হয় না। তার প্রমাণ মিলল মালাইকা অরোরা (Malaika Arora) ও আরবাজ খান (Arbaaz Khan)-এর ক্ষেত্রে। সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন ‘প্রাক্তন’ জুটি মালাইকা ও আরবাজ। একে অপরকে জড়িয়ে ধরলেন তাঁরা।

এদিন মালাইকা ও আরবাজ তাঁদের একমাত্র পুত্রসন্তান আরহান (Arhaan Khan)-কে এয়ারপোর্টে পৌঁছাতে এসেছিলেন। বিদেশে পড়াশোনা করেন আরহান। গত মাসে ক্রিসমাস উপলক্ষ্যে তিনি এসেছিলেন ভারতে। মালাইকার শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-য় দেখা মিলেছে তাঁর। তবে এবার আবারও ফিরে যাওয়ার পালা। ফলে তাঁকে সি-অফ করতে এসেছিলেন মা-বাবা। এদিন মালাইকার পরনে ছিল কালো-সাদা চেকড ফুলস্লিভ কো-সেট। আরবাজ পরেছিলেন সাদা রঙের শার্ট ও নীল রঙের ডেনিম। আরহান পরেছিলেন কালো রঙের জ্যাকেট ও ট্রাউজার। আরহান চলে যাচ্ছেন। ফলে মন খারাপ মালাইকার। এয়ারপোর্টে প্রবেশ করার আগে মা ও বাবাকে জড়িয়ে ধরে বিদায় জানালেন আরহান। আরহান এয়ারপোর্টে ঢুকে যাওয়ার পর মালাইকা ও আরবাজও বাড়ির পথ ধরলেন।

সেই সময় দেখা গেল মালাইকার সাথে জরুরী কথা বললেন আরবাজ। এরপর তাঁরা দুজন দুজনকে কয়েক সেকেন্ডের জন্য জড়িয়ে ধরে একে অপরকে বিদায় জানালেন। দুজনের মুখেই স্পষ্ট ফুটে উঠেছিল মন খারাপের ছোঁয়া। প্রকৃতপক্ষে, মা-বাবার মধ্যে সেতু রচনা করছেন তাঁদের সন্তান আরহান। এই সেতুকে কোনোদিন চাইলেও অস্বীকার করতে পারবেন না আরবাজ ও মালাইকা।

বর্তমানে আরবাজ সম্পর্কে রয়েছেন জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সাথে। মালাইকার জীবনে এসেছেন অর্জুন কাপুর। কিন্তু দিনের শেষে তাঁরা শুধুমাত্রই আরহানের মা-বাবা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)