whatsapp channel

কার সাথে সম্পর্কে রয়েছেন রণজয় বিষ্ণু!

ছোট পর্দার কোনো নায়ক বা অভিনেতাকে নিয়ে বিগত কয়েক বছরে হয়তো এত শিরোনাম তৈরি হয়নি যা প্রতি মুহূর্তে ট্রেন্ডিং হচ্ছে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)-কে ঘিরে। সোশ্যাল মিডিয়া জুড়ে আপাতত শীতের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ছোট পর্দার কোনো নায়ক বা অভিনেতাকে নিয়ে বিগত কয়েক বছরে হয়তো এত শিরোনাম তৈরি হয়নি যা প্রতি মুহূর্তে ট্রেন্ডিং হচ্ছে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)-কে ঘিরে। সোশ্যাল মিডিয়া জুড়ে আপাতত শীতের ‘হট চকোলেট’ রণজয়। জি বাংলায় শুরু হয়েছে তাঁর নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। রোম‍্যান্টিক ড্রামার সাথে মিশেছে পারিবারিক কাহিনী। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণজয়। তাঁর বিপরীতে রয়েছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। সোশ্যাল মিডিয়ায় একটু চোখ রাখলেই দেখা যাবে, পর্দার অনিকেতকে নিয়ে মহিলাদের ফ্যান্টাসি। প্রৌঢ়াদের কাছে রণজয় তাঁদের ঘরের ছেলে যাঁকে প্রতি মুহূর্তে আশীর্বাদে ভরিয়ে দেন তাঁরা।

Advertisements

নতুন ধারাবাহিক শুরু হওয়ার প্রাক্কালে রণজয়ের ব্যক্তিগত জীবন নিয়ে আবারও মিডিয়ার একাংশ শুরু করেছিলেন ‘ইয়েলো জার্নালিজম’। ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে রণজয়ের বোনের ভূমিকায় অভিনয় করছেন মিশমি দাস (Mishmee Das)। গত 15 ই ডিসেম্বর সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik)-এর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন রণজয়। অপরদিকে মিশমিরও নিমন্ত্রিত ছিল এই তারকাখচিত বিয়েতে। বিয়ের অনুষ্ঠানের পরদিন থেকেই আচমকা কয়েকটি নিউজ পোর্টাল দাবি করে, বিয়েবাড়িতে মিশমির সাথে পুরো সময় কাটিয়েছেন রণজয়। তাঁদের সম্পর্কের গুজব রটে যায় চারিদিকে। কিন্তু সৌরভ ও দর্শণার বিয়ের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে একটি ভিডিওতেও কিন্তু রণজয় ও মিশমিকে একসাথে দেখা যায়নি। অযথা গুজবে ক্ষুব্ধ রণজয় জানিয়েছেন, মিশমি বাস্তবেও তাঁর ছোট বোন। তাঁর তুলনায় বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী।

Advertisements

অপরদিকে মিশমিও নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, পর্দায় ভাই-বোনের চরিত্রে অভিনয় করা দুটি মানুষকে নিয়ে এই ধরনের গুজব অত্যন্ত কুরুচিকর। আপাতত মিশমির সাথে রণজয়ের সম্পর্কের গুজব অন্তর্হিত হলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেকের কৌতুহলের শেষ নেই। রণজয়ের মতে, বিয়ের মরসুমে চলছে নতুন সমীকরণের খোঁজ। এই কারণেই তাঁদের নিয়ে রটেছে গুজব। তবে রণজয় জানালেন, বর্তমানে সম্পর্কে রয়েছেন তিনি। নিজের কাজের সাথে ভালোবাসায় জড়িয়েছেন তিনি। বর্তমানে মন-প্রাণ দিয়ে অভিনয় করতে চান রণজয়। কিছুদিন আগেই মঞ্চস্থ হয়েছে তাঁর একক থিয়েটার।

Advertisements

আগামী দিনে বিভিন্ন মাধ্যমে নিজেকে মেলে ধরতে চান রণজয়। এগিয়ে যেতে চান লক্ষ্যের দিকে। প্রকৃতপক্ষে, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যতই স্কুপ তৈরির চেষ্টা হোক, রণজয় বিষ্ণুর কাছে সম্পর্কের অর্থ ‘প্রেমে পড়া’ নয়,  ভালোবেসে যাওয়া।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo
Advertisements