BollywoodHoop Plus

Ranbir-Anushka: আলিয়া নয়, বিরাট পত্নী অনুষ্কার সঙ্গেই সড়গড় রণবীর!

অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র সাথে বিরাট কোহলি (Virat Kohli)-র বিয়ে হলেও নায়িকা স্ত্রীকে স্পেস দিতে জানেন বিরাট। অনুষ্কাও তাই নির্দ্বিধায় কাজ করতে পারেন। অনুষ্কার সাথে বহু নায়ককে অনস্ক্রিন দেখা গেলেও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে তাঁর রসায়ন দর্শকদের বিশেষ পছন্দের। তবে অনেকে আছেন, যাঁরা রণবীর সিং (Ranveer Singh)-এর সাথে অনুষ্কাকে দেখতে পছন্দ করেন। বলিউডে অনুষ্কা ডেবিউ করেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে ‘রব নে বানা দি জোড়ি’ ফিল্মে। কিন্তু রণবীরের বিপরীতে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মে তাঁর অভিনয় নজর কেড়েছে। অনুষ্কা ও রণবীরও কিন্তু একে অপরের সাথে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসে একে অপরের সাথে মন খুলে আড্ডা দিয়েছিলেন রণবীর ও অনুষ্কা। কপিল নিজে অবাক হলেও তাঁর পক্ষে সুবিধাই হয়েছিল। কারণ তবেই তিনি তাঁর কূটনৈতিক প্রশ্নের ঝাঁপি খুলতে পারবেন!

অনুষ্কা ও রণবীর জুটির দুটি ফিল্ম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ও ‘বম্বে ভেলভেট’ সুপার ফ্লপ। কিন্তু তবু দর্শকদের পছন্দের এই জুটি। একটি সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, তাঁদের প্রথম দেখা হয়েছিল জিমে। শুটিংয়ের মাঝে জিম করছিলেন রণবীর। সেখানে উপস্থিত হয়েছিলেন অনুষ্কা। নিজেদের মধ্যে কথোপকথনের মাধ্যমে তাঁরা সহজ হয়েছিলেন। ভবিষ্যতেও দর্শকদের মজার ছবি উপহার দিতে চান বলে জানিয়েছেন অনুষ্কা ও রণবীর।

বর্তমানে অনুষ্কা ব্যস্ত মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিংয়ে। অপরদিকে রণবীর শুটিং করছেন লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত একটি ফিল্মের।

whatsapp logo