Hoop PlusTollywood

দেড় বছরের সম্পর্কে নিজেদের বিয়ের জন্য কাকে দায়ী করলেন নুসরাতের স্বামী নিখিল!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। বেশ কয়েকবছর ধরে বিভিন্ন সিনেমায় অভিনয় করে টলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। তবে তিনি নিজেকে শুধু অভিনয়ের মাধ্যমে নিজেকে আবদ্ধ করেননি। এর পাশাপাশি তিনি বসিরহাটের সাংসদ। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় থাকার চেষ্টা করেন। মাঝেমধ্যেই নিজের বন্ধুদেরদের সাথে কাটানো বিভিন্ন মুহূর্ত, সাজগোজ এবং হট ফটোশ্যুটের ছবি ভাগ করে নেন নিজের অনুগামীদের সাথে।

২০১৯ সালে ১৯শে জুন তুরষ্কের বোদরুম শহরে নুসরাত জাহান নিজের দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সাথে ধুমধাম করে নিজের ডেস্টিনেশন ওয়েডিং সম্পন্ন করেন। এরপর নিজের অভিনয়ের পাশাপাশি স্বামী নিখিল জৈনের সঙ্গেও চুটিয়ে সংসার করছেন তিনি। স্বামীর সাথে নানান ভালোবাসার মুহূর্তের পাশাপাশি খুনসুটির নানান চিত্র নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা এই সেলেব দম্পতি৷ কিন্তু বিয়ের দেড় বছরে এ কী হল? যেখানে নিখিলের সাথে নুসরতের এত ঝগড়ার কারণ কি? নেপথ্যে এর পিছনে দায়ী কে?

আসল ব্যপার কি খোলসা করেও জানা যাক। -স্ত্রীর সম্পর্কে প্রেম তো থাকেই, পাশাপাশি ঝগড়া ও হল ভালোবাসার একটি অঙ্গ। এটি একপ্রকার নিত্য নৈমিত্তিক ঘটনা। আর দীর্ঘ লকডাউনে এক সাথে থাকতে প্রতিদিনই এদের মধ্যে কিছু কিছু নিয়ে ঝগড়া অশান্তি লেগেই ছিল। অবশ্য এবার এই ঝগড়ার মূল কারণ খুঁজে বের করলেন নিখিল নিজেই। স্ত্রী নুসরতকেপাশে রেখেই এই গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস করছেন একটি ইনস্টাগ্রাম ভিডিয়ো করে। একনজরে সেই ভিডিয়ো দেখে নেওয়া যাক।

নিখিল এই ভিডিয়োতে জানিয়েছেন, স্বামী ও স্ত্রীর ঝগড়ার নেপথ্যে দায়ী হলেন পুরোহিত। কারণ যখন এক ছেলের সাথে মেয়ের বিয়ে হয় আর সেই বিয়ের সময় আগুনে ঘৃতাহুতি পুরোহিত নিজে দেন। নিখিলের এই মন্তব্যে হাসি থামেনা স্ত্রী নুসরতের। আর এই শুনে স্বামীকে আবার ‘হাই ফাইভ’ দিয়ে সমর্থনও করলেন তিনি। এই ভাবে ভার্চুয়াল জগতে নুসরত আর নিখিলের মজার ভিডিয়োতেই এখন মেতে রয়েছে নসরত ভক্ত। আর এদের মজার সংলাপ নিয়ে এই সেলেব দম্পতি মুহূর্তে ভাইরাল। এইভাবে মজা হাসিতে দুজনে নিজেদের বিবাহিত জীবন উপভোগ করছেন।

Related Articles