whatsapp channel

Ankita Mallick: স্পষ্ট উঁকি দিচ্ছে ক্লিভেজ, সবুজ রঙের শাড়িতে নজর কাড়লেন ‘জগদ্ধাত্রী’!

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে ঘরে ঘরে জগদ্ধাত্রী অথবা জ্যাস নামে পরিচিত। অথচ তাঁকে একসময় একটি জনপ্রিয় ধারাবাহিকে সিলেক্ট হওয়ার পরও শুটিংয়ের আগের দিন অঙ্কিতাকে জানানো হয়েছিল, ধারাবাহিক থেকে বাদ…

Avatar

Nilanjana Pande

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে ঘরে ঘরে জগদ্ধাত্রী অথবা জ্যাস নামে পরিচিত। অথচ তাঁকে একসময় একটি জনপ্রিয় ধারাবাহিকে সিলেক্ট হওয়ার পরও শুটিংয়ের আগের দিন অঙ্কিতাকে জানানো হয়েছিল, ধারাবাহিক থেকে বাদ পড়েছেন তিনি। এরপরেই ‘জগদ্ধাত্রী’-র জন্য অডিশন দিয়েছিলেন অঙ্কিতা। বাকিটা অবশ্যই ইতিহাস। জনপ্রিয়তার সাথে সাথেই সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় হয়ে উঠেছেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি নিজের নতুন ফটোশুটের ঝলক অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অঙ্কিতা।

ছবিগুলিতে অঙ্কিতার পরনে রয়েছে সবুজ রঙের শাড়ি। লিনেন ফ্যাব্রিকের সাথে অপর একটি ফ্যাব্রিক মিশিয়ে তৈরি হয়েছে শাড়িটি। শাড়ির পাড় সোনালি। এই শাড়ির সাথে সবুজ রঙের ফুলস্লিভ টপ টিম আপ করেছেন অঙ্কিতা। টপের হাই কলার এটিকে আকর্ষণীয় বানিয়েছে। টপের ডিপ নেকলাইনের কারণে সামান্য উন্মুক্ত রয়েছে অঙ্কিতার ক্লিভেজ। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন অঙ্কিতা। কালো আইলাইনারের টান চোখকে আকর্ষক বানিয়েছে। ঠোঁটে রয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিক। চুলে বান বেঁধেছেন অঙ্কিতা। কানে রয়েছে সবুজ রঙের স্টোন স্টাডেড অক্সিডাইজড ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে অঙ্কিতা লিখেছেন, সকলের নজর তাঁর উপরেই রয়েছে। এই ক্যাপশনের সাথেই সোনালি রঙের তারার ইমোজি জুড়েছেন অঙ্কিতা।

অনুরাগীদের প্রশংসায় ভরেছে অঙ্কিতার পোস্টের কমেন্ট সেকশন। সকলেই তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। উঠে এসেছে সৌম্যদীপ (Soumyadip Mukherjee)-এর প্রসঙ্গও। ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে স্বয়ম্ভূর চরিত্রে অভিনয় করছেন তিনি। নেটিজেনদের একাংশ লিখেছেন, স্বয়ম্ভূ এত সৌন্দর্যের কারণেই অঙ্কিতার প্রেমে পড়েছেন।

ইদানিং সৌম্যদীপের সাথে অঙ্কিতার সম্পর্কের গুঞ্জনে মুখর স্টুডিওপাড়া। কারণ অধিকাংশ সময় তাঁদের একসাথে ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যায়। তবে এই বিষয়ে এখনও নায়ক-নায়িকা কিছু সুনিশ্চিত করেননি।

whatsapp logo