whatsapp channel

Ankita Mallick: স্বচ্ছ শাড়িতে চোখ ধাঁধানো রূপ, পুরুষ ভক্তদের রাতের ঘুম উড়িয়ে ছাড়লেন অঙ্কিতা

অনেকের মতেই এই মুহূর্তে টেলিভিশনের সবথেকে সুন্দরী অভিনেত্রী তিনি। অভিনয়ের সঙ্গে সঙ্গে তাঁর রূপের জৌলুসেও চোখ ধাঁধিয়ে গিয়েছে সকলের। তিনি ছোটপর্দার 'জগদ্ধাত্রী' অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। প্রথম সিরিয়ালেই তাঁর সাবলীল…

Nirajana Nag

Nirajana Nag

অনেকের মতেই এই মুহূর্তে টেলিভিশনের সবথেকে সুন্দরী অভিনেত্রী তিনি। অভিনয়ের সঙ্গে সঙ্গে তাঁর রূপের জৌলুসেও চোখ ধাঁধিয়ে গিয়েছে সকলের। তিনি ছোটপর্দার ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। প্রথম সিরিয়ালেই তাঁর সাবলীল অভিনয় যেমন দর্শকদের মুগ্ধ করেছে, তেমনি তাঁর সৌন্দর্য ঘায়েল করেছে বহু পুরুষ হৃদয়কে। জগদ্ধাত্রী এবং জ্যাস স্যান্যাল দুই রূপেই সকলের মন জয় করে চলেছেন তিনি।

সিরিয়ালে যেমন দুর্দান্ত অভিনয় করে মাসের পর মাস ধরে বাংলা সেরা হয়ে চলেছে জগদ্ধাত্রী, তেমনি সোশ্যাল মিডিয়ায় তাঁর রূপের ছটায় মুগ্ধ হয়ে যাচ্ছেন নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। সাদা স্বচ্ছ শিফন শাড়িতে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে স্লিভলেস সাদা ব্লাউজ আর রূপোলি ঝালর দেওয়া কেপ। কানে বড় হীরের দুল পরেছেন অঙ্কিতা, হাতে হীরের চুড়ি আর আঙুলে বড়সড় মুক্তোর আংটি। গ্ল্যাম মেকআপের সঙ্গে লাল টুকটুকে লিপস্টিক পরেছেন অভিনেত্রী। নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন তাঁর এই লুকে।

Ankita Mallick: স্বচ্ছ শাড়িতে চোখ ধাঁধানো রূপ, পুরুষ ভক্তদের রাতের ঘুম উড়িয়ে ছাড়লেন অঙ্কিতা

বর্তমানে আর পাঁচজন নায়িকার মতো অঙ্কিতাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে ৩ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে যারা মুখিয়ে থাকেন অভিনেত্রীর নতুন পোস্টের জন্য। ব্যক্তিগত জীবন থেকে শুটিং সেট, দু দিকেরই টুকটাক মুহূর্তের ঝলক অঙ্কিতা তুলে ধরেন নিজের সোশ্যাল অনুরাগীদের জন্য। পাশাপাশি ফটোশুট তো রয়েছেই। তাঁর এক একটি ফটোশুটের ছবিতে ৩০-৪০ হাজারও লাইক হয়ে যায়।

সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরা নায়িকা, সেরা জুটি এবং জি ফাইভের মোস্ট পপ্যুলার ফেস এর জন্য তিনটি পুরষ্কার পেয়েছেন অঙ্কিতা। তিনি বলেন, সোনার সংসার অ্যাওয়ার্ডের জন্য সারা বছর ধরে অপেক্ষা করে থাকেন তাঁরা। দর্শকদের ভালোবাসা সবথেকে বড় তা ঠিকই, তবে মঞ্চে দাঁড়িয়ে পুরষ্কার নিতে তো সকলেরই ভালো লাগে। অঙ্কিতা জানান, সেরা নায়িকার পুরষ্কার তিনি পেয়েছেন স্বয়ং প্রসেনজিতের কাছ থেকে। এটা তাঁর কাছে সবথেকে বড় পাওনা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই