whatsapp channel

সোশ্যালে চোর ধরলেন রোশন সিং, নিজের ফেক প্রোফাইল সামনে আনলেন

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রাবন্তী স্বামী রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্ক থাকাকালীনও সোশ্যালে অ্যাক্টিভ ছিলেন তিনি। বরাবর তিনি নিজের ফিটনেসের ছবি ও ভিডিও আপলোড করে থাকেন। কিন্তু হটাৎ করেই…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রাবন্তী স্বামী রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্ক থাকাকালীনও সোশ্যালে অ্যাক্টিভ ছিলেন তিনি। বরাবর তিনি নিজের ফিটনেসের ছবি ও ভিডিও আপলোড করে থাকেন। কিন্তু হটাৎ করেই তাঁর জীবনে নেমে আসে দাম্পত্য অসুখ। লক ডাউনের মধ্যেই সম্পর্কের অবনতি হয় এই জুটির। বর্তমানে মা বাবার সঙ্গেই থাকছেন রোশন এবং শ্রাবন্তীর সঙ্গে তাঁর কোন যোগাযোগই নেই। এমত অবস্থায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রোশন ও শ্রাবন্তী উভয়েই।

এমন কঠিন অবস্থায় এই দুজন যাই পোস্ট করছেন তাই ভাইরাল হচ্ছে। অনুরাগীদের মধ্যে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহ তুঙ্গে। ঠিক এরই মাঝে একেবারে হাতে নাতে চোর ধরলেন রোশন নিজে। কেউ ফাঁকতালে তাঁর অন্দরমহলে প্রবেশ করেছে। রোশনের ধারণা হয়তো কেউ তাঁর ইমেজ নষ্ট করার জন্য ফেক প্রোফাইল বানিয়েছেন। বুধবার রাতে ইনস্টাগ্রামে নকল প্রোফাইলটির স্ক্রিনশট শেয়ার করেন তিনি। তারপর সেটিকে ফলো না করার অনুরোধ করেন।

রোশনের দেওয়া এক সাক্ষাৎকার অনুযায়ী পুজোর সময় থেকেই আলাদা থাকছেন তিনি শ্রাবন্তীর থেকে। বর্তমানেও কোন রকম যোগাযোগ নেই একে অপরের সঙ্গে। তাই বিতর্ক এবং চর্চা কোনটাই তাঁর পিছু ছাড়ছে না। তাই ওই ফেক প্রোফাইল নিয়ে রোশনের ধারণা কেউ তাঁর ইমেজ নষ্ট করতে চাইছেন এবং ভুল তথ্য পাবলিক করতে চাইছেন। রোশনের কথা অনুযায়ী তিনি খুবই সাধারণ একজন মানুষ এবং শরীরচর্চা করেই তাঁর অধিকাংশ সময় কাটে। এরই মধ্যে দাম্পতের নানান দিক নিয়ে যেভাবে কাঁদা ছোঁড়াছুড়ি হচ্ছে তাতে করে রোশন বুঝতেই পেরেছেন কেউ তাঁর ভাবমূর্তি নষ্ট করতে চাইছে। এই জন্যেই একদম দেরি না করে ওই নির্দিষ্ট ফেক প্রফাইলের স্ক্রিনশট নিয়ে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন এবং সকলকে সাবধান করে দেন এই ব্যপারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media