whatsapp channel

Ranojoy Bishnu: সোহিনী অতীত, অনস্ক্রিন ‘গুড্ডি’কেই অফস্ক্রিনে মন দিয়েছেন রণজয়! বিষ্ফোরক অভিনেতা

অভিনয় জগতে সম্পর্কের ভাঙা গড়া, উত্থান পতন লেগেই রয়েছে। একটি জুটির সম্পর্ক ভাঙতে ভাঙতেই অপর জুটির প্রেমের সূত্রপাত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। টলিপাড়ার জনপ্রিয় জুটি রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এবং…

Nirajana Nag

Nirajana Nag

অভিনয় জগতে সম্পর্কের ভাঙা গড়া, উত্থান পতন লেগেই রয়েছে। একটি জুটির সম্পর্ক ভাঙতে ভাঙতেই অপর জুটির প্রেমের সূত্রপাত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। টলিপাড়ার জনপ্রিয় জুটি রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এবং সোহিনী সরকার (Sohini Sarkar) এখন প্রাক্তন। অভিনেত্রীর জীবনে নতুন সুরের আনাগোনা শুরু হয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু সোহিনী ‘মুভ অন’ করলেও রণজয়েরও নতুন নতুন সম্পর্কে জড়ানোর কানাঘুষো শোনা যাচ্ছে টেলিপাড়ায় কান পাতলেই। তিনি নাকি রণজয়েরই সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলী (Shyamoupti Mudly)।

স্টার জলসার ‘গুড্ডি’ সিরিয়ালের নায়ক নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল রণজয় এবং শ্যামৌপ্তিকে। সিরিয়াল শেষ হলেও অদ্ভূত ভাবে তাঁদের নিয়ে আলোচনা শেষ হয়নি। বরং সোহিনীর সঙ্গে সম্পর্ক শেষের পরেই হঠাৎ করে শ্যামৌপ্তির সঙ্গে নাম জড়ায় রণজয়ের। নিজের অনস্ক্রিন নায়িকার সঙ্গেই নাকি এবার অফস্ক্রিনে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। কিন্তু বিষয়টা কি সত্যি নাকি স্রেফ রটনা? এবার উত্তর দিলেন খোদ রণজয় বিষ্ণু নিজেই।

Ranojoy Bishnu: সোহিনী অতীত, অনস্ক্রিন 'গুড্ডি'কেই অফস্ক্রিনে মন দিয়েছেন রণজয়! বিষ্ফোরক অভিনেতা

শ্যামৌপ্তির সঙ্গে সম্পর্কের গুঞ্জন কানে গিয়েছে তাঁরও। কিন্তু গোটা ব্যাপারটা নিয়েই তিনি খুবই হতভম্ব এবং বিরক্ত। কারণ রণজয়ের কথায়, প্রেমিক প্রেমিকা হওয়া দূরের ব্যাপার, তাঁদের মধ্যে বন্ধুত্বও নেই। সাধারণ সহকর্মী যেমন হয়, তাঁরাও তেমনি। তাঁদের মধ্যে বয়সের ফারাকও অনেকটাই। এই গুঞ্জনের ব্যাপারটা নিয়ে শ্যামৌপ্তির সঙ্গে কথাও হয়েছে রণজয়ের। তিনি জানান, অভিনেত্রীও বিষয়টা নিয়ে বিরক্ত। তবে তাঁর মতে, যে যা বলছে বলুক। কোনো প্রতিক্রিয়া দেওয়ারই দরকার নেই।

রণজয়ের কথায়, তিনি বহুদিন ধরেই সিঙ্গেল। এর মাঝে একটি হিন্দি সিরিয়ালেরও শুট করেছেন তিনি এবং শ্যাম্পৌপ্তি। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ওই হিন্দি সিরিয়ালের জন্য কাশ্মীরে গিয়ে শুট করেছেন দুজনে। তবে ওই সিরিয়ালের দুটি পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে তাঁদের। আপাতত নিজের একটি একক থিয়েটার নিয়ে ব্যস্ত রয়েছেন রণজয়। এছাড়াও জি বাংলাতেও শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে একটি নতুন সিরিয়াল নিয়ে ফেরার কথা রয়েছে তাঁর।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই