whatsapp channel

Ushasi Ray: আকাশনীল পোশাকে নয়া অবতারে ভাইরাল ঊষসী, নজর কাড়লো শরীরের এই আকর্ষণীয় জিনিসটি

ঊষসী রায় (Ushashi Ray)-এর অভিনয় জীবন শুরু হয়েছিল ‘বকুল কথা’-র মাধ্যমে। কিন্তু তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘প্রথমা কাদম্বিনী’। এরপর আর কোনো ধারাবাহিকে দেখা মেলেনি ঊষসীর। ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে একের…

Avatar

Nilanjana Pande

ঊষসী রায় (Ushashi Ray)-এর অভিনয় জীবন শুরু হয়েছিল ‘বকুল কথা’-র মাধ্যমে। কিন্তু তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘প্রথমা কাদম্বিনী’। এরপর আর কোনো ধারাবাহিকে দেখা মেলেনি ঊষসীর। ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে একের পর এক ওয়েব সিরিজে কাজ করছেন ঊষসী। ডেবিউ করতে চলেছেন বড় পর্দাতেও। সোশ্যাল মিডিয়া ছাড়া বাঁচার কথা ভাবতে পারেন না ঊষসী। সপ্তাহের শেষে ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

ছবিগুলিতে ঊষসীর পরনে রয়েছে আকাশনীল রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটের উপরের অংশে রয়েছে একটি ক্রপ টপ। থ্রি-কোয়ার্টার স্লিভ ক্রপ টপটি হাই নেক। ক্রপ টপে রয়েছে কয়েকটি বোতাম। ক্রপ টপের নিম্নাংশে রয়েছে হাই-ওয়েস্ট ট্রাউজার। ট্রাউজারটি ফ্লেয়ারড। ট্রাউজারের নিচের অংশে রয়েছে সামান্য স্লিট। নড়র কেড়েছে আকাশনীল রঙের কো-অর্ড সেটের সাথে ঊষসীর স্মোকি আই। ব্রাউন রঙের গ্লসি লিপস্টিকে ঊষসী রাঙিয়েছেন ঠোঁট। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। দুই কানে রয়েছে সিলভারের জাঙ্ক ইয়ারিং। একটি ছবিতে কো-অর্ড সেটের দুই পকেটে হাত দিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ঊষসী। তাঁর সাজ সম্পূর্ণ করেছে ঊষসীর পায়ের কমলা রঙের ব্যালেরিনা।

ছবিগুলির ক্যাপশনে ঊষসী আকাশি রঙের হার্ট ও বরফের ইমোজি পোস্ট করেছেন। সত্রাজিৎ সেন (Satrajit Sen), অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Roychowdhury)-রা ঊষসীর ছবিগুলির প্রশংসা করেছেন।

সাম্প্রতিক কালে জি ফাইভে স্ট্রিম হয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘ছোটলোক’। এই ওয়েব সিরিজে ঊষসীর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। আগামী দিনে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। রাজদীপ ঘোষ (Rajdip Ghosh) পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’-য় অভিনয় করছেন ঊষসী।

whatsapp logo