Ravi Kishan: প্রিয়জনকে হারিয়ে ভেঙে পড়লেন জনপ্রিয় অভিনেতা!

বিনোদন জগতে বারবার ঘনিয়ে আসছে শোকের ছায়া। গত তিন বছরে বহু তারকা হারিয়েছেন তাঁদের অতি আপনজনদের। করোনা অতিমারী কেড়েছে বহু পরিবারের সদস্য। 2023 সালের নববর্ষের শুরুতেই রবি কিষণ (Ravi Kishan)…

Nilanjana Pande

বিনোদন জগতে বারবার ঘনিয়ে আসছে শোকের ছায়া। গত তিন বছরে বহু তারকা হারিয়েছেন তাঁদের অতি আপনজনদের। করোনা অতিমারী কেড়েছে বহু পরিবারের সদস্য। 2023 সালের নববর্ষের শুরুতেই রবি কিষণ (Ravi Kishan) হারালেন তাঁর বড় দাদা রামকৃষ্ণ শুক্লা (Ramkrishna Shukla)-কে। অভিনেতা-সাংসদ রবি কিষণ ভোজপুরি ফিল্মের গন্ডি ছাড়িয়ে হিন্দি ফিল্ম ও ওয়েব সিরিজে নিজের আধিপত্য বিস্তার করেছেন। কিন্তু কেরিয়ারের সফলতার মধ্যগগনে এসে তিনি আচমকাই হারিয়ে ফেললেন তাঁর দাদাকে।

মঙ্গলবার টুইট করে রবি তাঁর দাদা রামকৃষ্ণর মৃত্যুসংবাদ জানান। তিনি লিখেছেন, আক্ষরিক অর্থেই তাঁদের পরিবারের রাম ছিলেন রামকৃষ্ণ। তাঁর হাসিমুখ কোনো ছলনা ছিল না। রবি ভাবতে পারেননি, তাঁর দাদা এই ভাবে হঠাৎই চলে যাবেন। রামকৃষ্ণর আত্মার শান্তি কামনা করেছেন রবি। পাশাপাশি তিনি লিখেছেন , দাদাকে হারিয়ে ভীষণ একা বোধ করছেন তিনি। রবির পরিবার সূত্রে জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন রামকৃষ্ণ। তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু চিকিৎসকদের সব প্রয়াস ব্যর্থ করে মঙ্গলবার দুপুর বারোটায় না ফেরার দেশে চলে যান রামকৃষ্ণ।

রবির কঠিন পারিবারি সময়ে সহকর্মীরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav), আম্রপালী দুবে (Amrapali Dube), অক্ষরা সিং (Akshara Singh), বিনয় আনন্দ (Vinay Anand)-এর মতো ভোজপুরি তারকারা রামকৃষ্ণর আত্মার শান্তি কামনা করেছেন।

রবি কিষণের অনুরাগীরাও তাঁর পরিবারের কঠিন সময় কাটিয়ে ওঠার জন্য প্রার্থনা করেছেন।