whatsapp channel

Shefali Jariwala: ‘কাঁটা লাগা’র পর আচমকাই হারিয়ে যান শেফালি, শরীরে দানা বাঁধে জটিল রোগ

সালটা ২০০২, 'কাঁটা লাগা' ( Kaanta laga) গানে বুঁদ ইয়ং জেনারেশন। স্কুল কলেজের ছেলে মেয়েদের মুখে তখন একটাই গান 'কাঁটা লাগা হায় লাগা'। রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন সেই মেয়ে অর্থাৎ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সালটা ২০০২, ‘কাঁটা লাগা’ ( Kaanta laga) গানে বুঁদ ইয়ং জেনারেশন। স্কুল কলেজের ছেলে মেয়েদের মুখে তখন একটাই গান ‘কাঁটা লাগা হায় লাগা’। রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন সেই মেয়ে অর্থাৎ শেফালি (Shefali Jariwala)। সকলেই শেফালিকে পরবর্তী মিউজিক অ্যালবামে দেখতে চান। কিন্তু, কোথায় সেই মেয়ে? ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনো করা মেয়ে আসেন মডেলিং জগতে। দেখতে শুনতে তিনি মন্দ নন। টানটান ফিগার, কটা কটা চোখে বাজিমাৎ করেছিলেন ওই একটা গানেই। কিন্তু, হায় রে কপাল! বলিউডে তার আর অভিনেত্রী হওয়া হলো না। হঠাৎ করেই হারিয়ে যান তিনি।

Advertisements

সেইসময় অনেকে ভাবেন শেফালি’র পরিবারের তরফ থেকে হয়তো কোনো বাধা এসেছে। কেউ কেউ ভাবতেন অভিনেত্রীর বাড়ির লোক তাকে আর এই দুনিয়ায় দেখতে চাননা। কেউ এও ভাবেন যে হয়তো পড়াশুনোর চাপে কাজ বন্ধ রেখেছেন এবং পরবর্তীতে আসবেন। কিন্তু, এর কোনো কারণই সঠিক নয়। সেইসময় শেফালি নিজ মুখে জানান পর্যন্ত নি আসলে কেন তিনি বিনোদন দুনিয়া ছাড়লেন।

Advertisements

এরপর, শোনা যায় তিনি এক গায়ক হরমিত সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরবর্তীতে নিজেই সেই বিয়ে থেকে বেরিয়ে আসেন। শেষে ২০১৪ সালেটেলিভিশন অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। এখনও চুটিয়ে সংসার করছেন শেফালি। ২০১৯ সালে কালার্সের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন-১৩ তে তিনি ওয়াইল্ড কার্ড হিসেবে এন্ট্রি নিয়েছিলেন। নাহ, আর দেখাই যায় না তাকে কোনো পর্দায়। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ছবি পোস্ট করেন। তাহলে, কি কারণে নিজেকে সরিয়ে রেখেছিলেন তিনি?

Advertisements

সম্প্রতি, শেফালি এক সংবাদমাধ্যমে জানান তার অতীত জীবনের করুন কাহিনীর কথা। সেইসময় ভয়ে মুখ খুলতে পারেননি। এখন অনেকটা সাহস জুটিয়েছেন। জানা যায় তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। মাঝে মধ্যেই অজ্ঞান হয়ে যেতেন, হাত পা কেপে উঠতো তার। বুঝতেই পারেন না কখনো মৃগী অ্যাটাক করবে। স্কুল, কলেজ, শ্যুটিং সর্বত্র তিনি এই সমস্যার সন্মুখীন হয়েছিলেন। তাই আর বিনোদন জগৎ নয়। নিজেকে পুরোপুরি সরিয়ে নেন। এখন শেফালি অনেকটা সুস্থ। প্যানিক অ্যাটাক এখন তার হয়ই না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media