whatsapp channel

Indrani Halder: ‘শ্রীময়ী’র পর বড় পর্দায় কামব্যাক ইন্দ্রাণীর, সঙ্গী মধুমিতা!

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। শোনা গিয়েছিল, ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার (Indrani Halder) আবারও ফিরছেন ‘গোয়েন্দা গিন্নি’ রূপে। কিন্তু ইন্দ্রাণী জানিয়েছেন, চ্যানেলের তরফে তাঁর সাথে যোগাযোগ করা হয়নি।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’। শোনা গিয়েছিল, ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার (Indrani Halder) আবারও ফিরছেন ‘গোয়েন্দা গিন্নি’ রূপে। কিন্তু ইন্দ্রাণী জানিয়েছেন, চ্যানেলের তরফে তাঁর সাথে যোগাযোগ করা হয়নি। কিন্তু ইন্দ্রাণী ফিরছেন একেবারে অন্য রূপে। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)—এর পরিচালনায় বড় পর্দায় ফিরছেন তিনি।

Advertisements

শোনা যাচ্ছে, মৈনাকের আগামী ফিল্মের নায়িকা ইন্দ্রাণী। এসভিএফ-এর প্রযোজনায় এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছেন ইন্দ্রাণী ও মৈনাক। এই প্রযোজনা সংস্থায় মৈনাকের এটি ষষ্ঠ ফিল্ম হতে চলেছে। মৈনাকের অন্য ফিল্মগুলির মতো এই ফিল্মেও অভিনয় করছেন মধুমিতা সরকার (Madhumita Sarkar)। এর আগে মৈনাকের পরিচালনায় তিনি ‘চিনি’ ফিল্মে মূখ্য চরিত্রে অভিনয় করলেও ফিল্মটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। তবে এবারেও মৈনাকের ফিল্মের গল্প হতে চলেছে হালকা মেজাজের।

Advertisements

Advertisements

মধুমিতা ও ইন্দ্রাণী দুজনেই কেরিয়ার শুরু করেছিলেন ছোট পর্দার মাধ্যমে। ইন্দ্রাণী ফিল্ম ও সিরিয়াল দুই স্থানেই সমানভাবে ব্যালান্স করে চলেছেন। কিন্তু মধুমিতা ছোট পর্দা থেকে ছুটি নিয়েছেন। অতনু ঘোষ (Atanu Ghosh)-এর ফিল্ম ‘ময়ুরাক্ষী’-র মাধ্যমে শেষ বার বড় পর্দায় কাজ করেছিলেন ইন্দ্রাণী। ‘শ্রীময়ী’ আড়াই বছর ধরে সম্প্রচারিত হওয়ার পর আপাতত ইন্দ্রাণী বড় পর্দাতেই মন দিতে চাইছেন।

Advertisements

বিভিন্ন প্রযোজনা সংস্থা থেকে ইন্দ্রাণীর কাছে আসছে ফিল্মের প্রস্তাব। মৈনাকের ফিল্মের নাম এখনও চূড়ান্ত না হলেও আগামী বছরের গোড়ার দিক থেকেই শুরু হয়ে যাবে শুটিং। মধুমিতা ও ইন্দ্রাণীর বিপরীতে নায়কের চরিত্রের নির্বাচন এখনও সম্পূর্ণ হয়নি। মৈনাক নিজেও তাঁর নতুন ফিল্ম নিয়ে মন্তব্য করতে চাননি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media