whatsapp channel

Abhishek-Aishwarya: কেন ঐশ্বর্যকে ডিভোর্স দিতে মরিয়া হয়ে উঠেছিলেন অভিষেক!

বচ্চন পরিবারে পুত্রবধূ হিসেবে আসার পর থেকে নিজেকে যেন বলিউড সিনেমা থেকে দূরে সরিয়ে নিয়েছেন ঐশ্বর্য বচ্চন। কিন্তু স্বেচ্ছায় কি এই দূরত্ব ঘনিয়ে নিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন? এ প্রশ্ন বলিউডের…

Avatar

বচ্চন পরিবারে পুত্রবধূ হিসেবে আসার পর থেকে নিজেকে যেন বলিউড সিনেমা থেকে দূরে সরিয়ে নিয়েছেন ঐশ্বর্য বচ্চন। কিন্তু স্বেচ্ছায় কি এই দূরত্ব ঘনিয়ে নিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন? এ প্রশ্ন বলিউডের অন্দরে বারবার মাথা চাড়া দিয়ে ওঠে। শোনা যায় বহু বিখ্যাত ছবি ফিরিয়ে দিতে বাধ্য হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন যেগুলো তার করার প্রবল ইচ্ছে ছিল।

বচ্চন পরিবারের বউ হওয়ার দরুণ তার বিয়ের পর কোনো ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করা একেবারেই নৈব নৈব চ। কিন্তু এতদিন পর বলিউডে কামব্যাক করতে চলেছিলেন ঐশ্বর্য তাই একপ্রকার পরিবারের অমতে তিনি এমন কিছু কাজ করেছিলেন যা বচ্চন পরিবারের সম্পর্কগুলির সমীকরণ একেবারে জটিল করে দেয়।

বিয়ের পর তার কেরিয়ারে সবথেকে চর্চিত সিনেমা হল অ্যায় দিল হে মুশকিল। যে ছবি রাতারাতি তাকে গুঞ্জনের শীর্ষে পৌঁছে দেয়। এই ছবিতে অনেক সাহসী দৃশ্যে অবতীর্ণ হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। যা তার শ্বশুরবাড়ির অনেকেরই অপছন্দের অন্যতম কারণ ছিল। তাই বচ্চন পরিবারের কাছে ঐশ্বর্য প্রথমদিকে সিনেমাটির গল্প নিয়ে কিছুই খোলসা করেননি। যখন সিনেমাটির ট্রেলার মুক্তি পায় তখন রাতারাতি ভাইরাল হয়ে যায় ঐশ্বর্যের সেই বিশেষ দৃশ্যটি। আর এই থেকেই শুরু হয় নানা অশান্তি বচ্চন পরিবারের অন্দরে।

বহুবার সেই প্রসঙ্গ নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছে। হবে নাই বা কেন। অভিনেত্রী হোক কিংবা বিশ্বসুন্দরী হিসেবে ঐশ্বর্যর আকাশছোঁয়া জনপ্রিয়তা এতটাই যে তার অগণিত ভক্ত বৃন্দ তাকে শুধু একটিবার বড় পর্দায় দেখার জন্য এতগুলো বছর ধরে অপেক্ষা করে রয়েছেন। আর এটিও শোনা যায় যে যখন ঐশ্বর্যর কাছে ছবিটির অফার আসে তখন তিনি ঠিকও করেছিলেন যে ছবিটি তিনি করবেন।

ঘটনাটা এতদুর পৌঁছেছিল যে ঐশ্বর্যর সাথে বিচ্ছেদের সিদ্ধান্ত পর্যন্ত নিয়েছিলেন অভিষেক বচ্চন। এ কথা শুনতে অবিশ্বাস্য লাগলেও তা সত্যি। যদিও পরবর্তীকালে সব মিটে যায় এবং দুজনে এখন চুটিয়ে সংসার যাপন করছেন তাদের ছোট্ট মেয়ে আরাধ্যকে নিয়ে। তবে বচ্চন পরিবারের অন্দরের কলহ এর আগেও বারবার উঠে এসেছিল মিডিয়ার সামনে।

whatsapp logo