whatsapp channel

Porimoni: গর্ভে পঞ্চম স্বামীর সন্তান, বেবি বাম্প নিয়ে এই প্রথম প্রকাশ্যে এলেন অন্তঃসত্ত্বা পরীমণি

বাংলাদেশের বহুল চর্চিত অভিনেত্রী হলেন পরীমনি। সুন্দরী হওয়ার প্রত্যেকটি মাশুল অভিনেত্রী দিয়েছেন। কখনো ফেঁসেছেন পুলিশের এক শীর্ষ কর্তার সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো কেন্দ্র করে, কখনো জড়িয়েছেন মাদক কাণ্ডে, এমনকি জেলার ঘানি…

Avatar

বাংলাদেশের বহুল চর্চিত অভিনেত্রী হলেন পরীমনি। সুন্দরী হওয়ার প্রত্যেকটি মাশুল অভিনেত্রী দিয়েছেন। কখনো ফেঁসেছেন পুলিশের এক শীর্ষ কর্তার সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো কেন্দ্র করে, কখনো জড়িয়েছেন মাদক কাণ্ডে, এমনকি জেলার ঘানি পর্যন্ত টেনেছেন অভিনেত্রী। কিন্তু, গোটা চিত্র পাল্টে যায় গত বছর শেষের দিকে। গতবছর চুপিচুপি ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমণি সহ অভিনেতা রাজকে। এরপর, চলতি বছরের ১০ জানুয়ারি বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন নিজেই।সেইসময় বাংলাদেশের এক সংবাদমাধ্যমে অভিনেত্রী পরী জানান,‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।’

বিয়ের পর এটাই ছিল প্রথম ইদ পরীমনির। স্বামীর সঙ্গে কক্সবাজারে উড়ে যান অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থায় স্বামীর সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য নিরিবিলি সমুদ্র সৈকত বেছে নেন সুন্দরী পরী।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন, মাঝে মধ্যেই নিজেদের ব্যক্তিগত জীবনের ছবি পোস্ট করেন পরী। সেরকমই, কক্সবাজার থেকে ভ্রমণের একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। প্রত্যেকটি ছবিতেই পরী যেন আরো সুন্দরী। শুধু ডানার অভাব।

Porimoni: গর্ভে পঞ্চম স্বামীর সন্তান, বেবি বাম্প নিয়ে এই প্রথম প্রকাশ্যে এলেন অন্তঃসত্ত্বা পরীমণি

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় পরী তার বেবি বাম্পের ছবি নিজে পোস্ট করেন। ছবিতে রয়েছে দুটো ইয়া বড় ব্যাঙ। একেবারেই সত্যিকারের ব্যাঙ নয়। রয়েছে ব্যাঙের ভাস্কর্য। পরীর ঠোঁটে হালকা লিপস্টিক, চোখে চশমা, পরনে সবুজ রঙের গাউন । আর তাতেই বেবি বাম্পের ছবি স্পষ্ট। নিজের আগত সন্তানের শরীরে হাত রেখে ছবি তুলেছেন নায়িকা। ওই ছবির ক্যাপশনে লিখেছেন – ‘ঢ্যাং ঢ্যাং’। অভিনেত্রী যতই বিতর্কিত হোন না কেন, তার রূপে মুগ্ধ অনেকেই, এছাড়াও তিনি মা হতে চলেছেন, তাই অভিনেত্রী এখন এক্কেবারে সোনায় সোহাগা।

whatsapp logo