Hoop PlusTollywood

Sandipta Sen: সিরিয়ালে একাধিকবার বউ সেজে সেজে ক্লান্ত, নিজের বিয়েতে কী চমক দিচ্ছেন সন্দীপ্তা!

শীতের শুরুর সঙ্গে সঙ্গে বিয়ের মরশুমও শুরু হয়ে গিয়েছে। পিছিয়ে নেই টলিপাড়াও। ইতিমধ্যেই টলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ পরমব্রত চট্টোপাধ্যায় বিয়ে করে চমকে দিয়েছেন সকলকে। আগামী মাসে রয়েছে আরো এক জমকালো বিয়ের অনুষ্ঠান। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। বহু পুরুষ হৃদয় ভেঙে দু বছরের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায় এর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। পাত্র এক নামী OTT প্ল্যাটফর্মের কর্মকর্তা। আগামী ৭ ডিসেম্বরই সাত পাকে ঘুরতে চলেছেন দুজনে।

বিয়ের প্রস্তুতি নিয়ে তুমুল ব্যস্ত সন্দীপ্তা। তার মাঝেই সংবাদ মাধ্যমকে তিনি জানান, তিনি এবং সৌম্য দুজনেই তালিকা তৈরি করে কাজ করছেন। তবুও যেন কিছু না কিছু বাকি থেকেই যাচ্ছে। সন্দীপ্তার কথায়, বিয়ে প্রতিটা মানুষের জীবনেই একটা গুরুত্বপূর্ণ বিষয়। তিনি এবং সৌম্যও আলাদা নন। ব্যক্তিগত জীবনে এত বড় একটা পদক্ষেপ, পাশাপাশি অভিনয় কেরিয়ারেও দারুণ সফল সন্দীপ্তা। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘বোধন ২’ এর ট্রেলার। সব মিলিয়ে সময়টা বেশ ভালোই কাটছে তাঁর।

আগামী ২ রা ডিসেম্বর থেকেই প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যাবে। এদিন রয়েছে আংটি বদলের অনুষ্ঠান। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব দের নিয়ে নাচ গানের আয়োজন করতে চলেছেন সৌম্য সন্দীপ্তা। সেদিন লেহেঙ্গায় সাজবেন অভিনেত্রী। সৌম্য পরবেন ইন্দো ওয়েস্টার্ন পোশাক। বিয়ের দিন সকালে যথারীতি গায়ে হলুদের অনুষ্ঠান থাকছে। তবে সন্দীপ্তার বিয়েতে পৌরোহিত্য করতে চলেছেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক।

এদিনও সাবেকি সাজ রাখবেন সন্দীপ্তা। তবে অভিনেত্রী বলেন, বিভিন্ন সিরিয়ালে এত বার তিনি বউ সেজে ফেলেছেন যে বাস্তবে নিজের বিয়েতে ছিমছাম সাজ রাখারই পরিকল্পনা রয়েছে তাঁর। পুরনো দিনের স্টাইলে গোলাপি রঙের বেনারসীতে সাজবেন সন্দীপ্তা। রঙ মিলিয়ে পোশাক পরবেন সৌম্য। বিয়ের মেনু অবশ্য এখনই খোলসা করেননি অভিনেত্রী। তবে দর্শকদের অফুরন্ত ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Related Articles