whatsapp channel

জন্মদিনে পুরুষাঙ্গের আকারের কেক কাটলেন জনপ্রিয় অভিনেত্রী, রুচি নিয়ে প্রশ্ন তুললেন নেটিজেনরা

বলিউডের ইতিহাসে অসংখ্য অপ্রত্যাশিত পরিস্থিতি তৈরি হওয়ার ঘটনা ঘটেছে। বহু অশ্লীল ঘটনা সামনে এসে তুফান তুলেছে বিতর্কে। এইরকমই একটি ঘটনার সাক্ষী হল আবার বলিউড। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তা ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের ইতিহাসে অসংখ্য অপ্রত্যাশিত পরিস্থিতি তৈরি হওয়ার ঘটনা ঘটেছে। বহু অশ্লীল ঘটনা সামনে এসে তুফান তুলেছে বিতর্কে। এইরকমই একটি ঘটনার সাক্ষী হল আবার বলিউড। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তা ভাইরাল হল গোটা দেশে।

৩০ তম জন্মদিনে বিশেষ ধরনের একটি কেক কাটার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে নজর কাড়তে চেয়েছিলেন ‘নাগিন ৪’ এর অভিনেত্রী নিয়া শর্মা। কিন্তু কেকটির অশ্লীল আকৃতির জন্য পোস্টে ধেয়ে এল একের পর এক ট্রোল।

অভিনেত্রী জন্মদিনের জন্য অনেকগুলি কেক একসঙ্গে কাটার ছবি শেয়ার করেন। কিন্তু একটি আলাদা ভিডিও শেয়ার করেন এই কেকটি কাটার সময়। আসলে এই বিশেষ কেকটির আকৃতি পুরুষাঙ্গের মত করে তৈরি করান নিয়ার বন্ধুরা। এই কেক কাটার জন্যই সমালোচিত হন অভিনেত্রী।

নেটিজেনরা অভিনেত্রীর রুচি নিয়ে প্রশ্ন তুলে বলেন– যদি এমন কেক কাটতেই হল তো সেটা সোশ্যাল মিডিয়ায় আলাদা ভাবে পোস্ট করতে গেলেন কেন নিয়া! পোস্টে আবার ক্যাপশনে লেখা হয়– সেরা তিরিশ তম নোংরা(ডার্টি) জন্মদিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media