BollywoodHoop PlusHoop Viral

সবুজ পোশাকে খোলা মঞ্চে দুর্দান্ত ভঙ্গিতে নাচলেন অভিনেত্রী নোরা ফাতেহি, তুমুল ভাইরাল ভিডিও

বহু বিদেশিনী বলিউডে পা রেখেছেন এবং দর্শকদের মন জয়ও করেছেন। নোরা ফাতেহি (Nora Fatehi), একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা। বলিউডের প্রাঙ্গনে ‘রোয়ার: দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস’-এ অভিনয়ের মাধ্যমে তাঁর অভিষেক ঘটে। এছাড়াও তিনি তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও ‘কিক ২’ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৫ সালে তিনি বিগ বস- এ প্রতিযোগী হিসেবে ছিলেন তিনি। এর পরের বছরেই তিনি ‘ঝলক দিখল যা’ শোতে অংশগ্রহণ করেন। এছাড়াও ‘স্ট্রিট ড্যান্সার’ ও মুভি ‘স্ত্রী’ তেও তাঁর ঝলক মিলেছে।

অনেক ছবিতেই তাঁকে আইটেম ডান্স করতে দেখা যায়। আর এই ড্যান্সের জন্যেই নোরা ভীষণ ফেমাস বলিউডে। হ্যাঁ, এই বিদেশিনী বলিউডে একের পর এক আইটেম সং এ সকলকে মাতিয়ে রেখেছেন। যে কোনো বড়ো সিনেমার আইটেম নম্বরে থাকেন নোরা। বিশেষত নোরার ‘দিলবর দিলবর’ গানের ড্যান্স আজও দর্শক হৃদয়ে আঁটকে আছে। যেদিন নোরার ‘দিলবর দিলবর’ গান রিলিজ করে ভিডিও সহ সেদিন থেকেই নোরার ক্রেজ বহুগুণে বেড়ে যায়। কিছুদিন আগেও মাঝ রাস্তায় নোরা শ্রদ্ধা কাপুরকে ‘দিলবর দিলবর’ গানে নাচ শেখাচ্ছিলেন, এমনকি কীভাবে কোমর খেলাতে হয় তাও শিখিয়ে দিচ্ছেলেন এই কানাডিয়ান ড্যান্সার।

নোরাকে বিভিন্ন মিউজিক ভিডিওতেও দেখা যাচ্ছে। তবে ওপেন স্টেজে কোমর দোলাতে নোরাকে কখনো দেখা যায়নি। লক ডাউন উঠতেই অর্থাৎ অতিমারির কঠিন পর্যায় সরে যাওয়ার পর নোরাকে দেখা গেল ওপেন শো করতে। সাধারণত তাঁকে কখনো ওপেন স্টেজ শো করতে দেখা যায়নি। তবে এইবার একটা সবুজ কাঁটা কাঁটা পোশাক পড়ে রাস্তার মাঝে তৈরি করা স্টেজে উঠে উদ্যাম নাচলেন তিনি। ভাইরাল ভিডিওটিতে নোরাকে সম্পূর্ণ দেখা যাচ্ছে অন্য অবতারে। মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় তুমুল নাচ শুরু করেছেন এই বলিউডি আইটেম ড্যান্সার। দেখুন নোরার পাগল করা ভাইরাল ওপেন স্টেজ নাচের পারফরম্যান্স-

whatsapp logo