Bengali SerialHoop Plus

Gouri Elo: ‘বাংলার বাহুবলী’ তকমা পেলেন ‘গৌরী এলো’ ধারাবাহিকের ঈশান!

এবার জমিদার বাড়ির অভিশাপ কাটাতে ‘বাহুবলী’ রূপে অবতীর্ণ হলেন ডাক্তারবাবু। সেই পরিচিত ভঙ্গিমায় জল থেকে কাঁধের উপর বিশালাকার শিবলিঙ্গ নিয়ে জল থেকে উঠে আসছেন ঈশান বাবু। তাকে নানাভাবে উৎসাহ প্রদানে মরিয়া গৌরী। ‘তাহলে কি এবার টিভি পর্দায় গরিবের বাহুবলীকে দেখা যাচ্ছে?- এই প্রশ্নে ফের চর্চার মুখে জি-বাংলার ধারাবাহিক গৌরী এলো। ভিডিও দেখে চরম ক্ষুব্ধ ভক্তরা। কি বললেন তারা? দেখুন বিস্তারিত।

জি-বাংলার পর্দায় এখন বেশ জমজমাট জুটি হল ঈশান ও গৌরী। গ্রামের মেয়ে, শহরের ছেলে, তাদের মাঝে প্রেম- এই হল গল্পের মূল প্লট। গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু ঈশান। গ্রামের চিকিৎসা কেন্দ্রে গিয়েই আলাপ হয় গৌরীর সঙ্গে ঈশানের। এভাবেই গল্পের শুরু। তারপর বিয়ে এবং বিয়ের পর গৌরী শহরে আসে। একে অপরের ঢাল হয়ে থাকে সব সময়। দুজনেই শিব ও শক্তির উৎস, অথচ নিজেরা কেউ জানেন না যে তাদের মধ্যে শিব ও শক্তি আছে। আর এই শিব ও শক্তির বাস্তবায়ন দেখে বেশ মুগ্ধ দর্শকমহল। কিন্তু সম্প্রতি লঞ্চ হওয়া নতুন প্রোমো দেখে হেসেই খুন তারা। নতুন প্রোমোতে দেখা গেছে, প্রথমে একটি শিবলিঙ্গকে মাটি থেকে খুঁড়ে তুলছেন ঈশানবাবু। তারপর সেটিকে নিয়ে জল থেকে উঠে আসছেন তিনি। নেপথ্যের শোনা যাচ্ছে অভিশাপ কাটানোর কথা এবং গৌরীর অনুপ্রেরণা। আর ঠিক এভাবেই ‘বাহুবলী’ ছবির ওই দৃশ্যকে ফুটিয়ে তোলা হয়েছে নিপুণভাবে।

তবে নতুন এই প্রোমো দেখে বেশ ক্ষুব্ধ ভক্তরা। নানা মন্তব্যের কটাক্ষে ভরে উঠেছে কমেন্ট সেকশন। বেশিরভাগের অভিযোগ, গল্পের গরুকে এবার গাছে তোলা হচ্ছে। মন্তব্যে কেউ লিখেছেন, ‘বিদায় পিটিবি, এমন গল্প দেখে কি করলাম আমি’; কেউ আবার লিখেছেন, ‘রোক্কে করো রোগুবীর, সস্তার বাহুবলীকে দেখে নিলাম আজ’; কেউ কেউ আবার তাকে ‘বাংলার বাহুবলী’ বলেও কটাক্ষ করেছেন। কেউ আবার চিত্রনাট্য বাস্তবতার আবদার জানিয়েছেন।

এই ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা মোহনা মাইতি (Mohona Maity)। দশম শ্রেণির ছাত্রী মোহনার এটাই প্রথম অভিনয়। এদিকে ঈশান ওরফে বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায় (Biswarup Banerjee) একাধিক সিরিয়ালে কাজ করলেও একটা সময় চাকরি করতেন। শেষে কর্পোরেট জগতের চাকরি ছেড়ে অভিনয়ে আসেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা