BollywoodHoop Plus

নিজের হাতে খাইয়ে দিচ্ছে ডাব, নতুন প্রেমিক খুঁজে পেলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা!

উর্বশী রাউতেলা অভিনয় জগতে প্রবেশ করেছেন বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিয়ো ছাড়া সেরকম কাজ করেছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা সন্দেহ না থাকলেও কেন যে তিনি বেশি ছবি পান না সেই নিয়ে বেশ দ্বন্দ্ব রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। তবে সেলুলয়েড পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ জনপ্রিয় উর্বশী। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩২ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিয়ো দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী।

অভিনেত্রী নিজের বোল্ড মেকাপ আর বোল্ড ফটোশুটের জন্য বেশ জনপ্রিয়। সম্প্রতি আরব ফ্যাশন উইকে শো-স্টপার হিসেবে নিজের জায়গা করে নিয়েছিলে মডেল উর্বশী ৷ আর সেই ফ্যাশন শোয়ের ভিডিয়ো শেয়ার করে সে কথা অনুরাগীদের জানিয়েছেন নায়িকা ৷ জানা যায়, এই প্রথম কোনও ভারতীয় আরব ফ্যাশনের জগতে পা রেখেছেন তিনি। সূত্র থেকে জানা গিয়েছে, উর্বশীর এই মেকআপে ব্যবহার হয়েছে প্রায় ২২ ক্যারেট সোনা এখানেই চমক শেষ নয় উর্বশীর পোশাকও মণিমুক্ত দিয়ে তৈরী আর তা নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। যা মুহূর্তে হয়ে গিয়েছিল ভাইরাল।

উর্বশী আরো একটির জন্য বেশ জনপ্রিয়। নিজের লাভ লাইফ নিয়ে। সম্প্রতি বলিপাড়ায় গুঞ্জন ছিল ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সাথে তিনি নাকি ডেট করছেন। কিন্তু পরবর্তী কালে অন্য রকম তথ্য। হার্দিক মডেল নাতাশার সাথে সুখে শান্তিতে ঘর করছেন আর তাদের এক ছেলেও আছেন। তারপর এটাও গুঞ্জন আসে যে ক্রিকেটার ঋষভ এবং উর্বশী প্রেম করছন। বিভিন্ন জায়গাতেই এই ক্রিকেট তারকা ও বলিউড অভিনেত্রী জুটি একসঙ্গে দেখা দিচ্ছিলেন। এমনকি ডিনার ডেটেও যাচ্ছিলেন। শেষে এই প্রেমও টিকলোনা। ঋষভ নিজের পুরোনো প্রেমিকা ইশা নেগীর কাছে ফিরে গেলেন। উর্বশী এই ক্রিকেটারের জীবন থেকে হয়ে গেলেন একেবারে ব্লকলিস্টে।

উর্বশীর প্রেম না টিকলেও তিনি সর্বদা রঙিন। আবার তিনি খুঁজে পেলেন নতুন প্রেমিকা। প্রেমিক এবার নিজের হাতে খাইয়ে দিচ্ছে ডাব। প্রেমে এখন একেবারে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী। কে সেই লাকি বয়৷ ইনি আর কেউ না বিখ্যাত ইয়ে রিস্তা ক্যা কেহলাতা হ্যায় ধারাবাহিকের নায়ক ইয়া মহসিন খান। না না প্রেম টেম কিছুনা আসলে এনারা একটা গানের ভিডিয়ো শুট করছেন। ‘ওহ চাঁদ কাহান সে’ এই ভিডিয়োটি এক সপ্তাহ পরে মুক্তি হবে। আর এতেই একটি ছবি শেয়ার করেছেন যেখানে মহসিন তাঁকে ডাবের জল খাওয়াচ্ছেন। সকলকে নিজেদের কেমিস্ট্রি দেখানোর উদ্দেশ্যে এই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর নিমেষে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo