whatsapp channel

Monami Ghosh: প্রস্তাব না পেলে আগ বাড়িয়ে কাজ চাইতে যাইনা: মনামী ঘোষ

ইতিমধ্যেই ‘বেলাশুরু’-র বিয়ের গান ‘টাপা টিনি’ সুপারহিট। সেই সুবাদে মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে সকলের প্রিয় ‘টাপাটিনি গার্ল’। এই গানের সঙ্গে নাচের কোরিওগ্রাফি করেছেন মনামী নিজেই। তিন বছর বয়স থেকে…

Avatar

ইতিমধ্যেই ‘বেলাশুরু’-র বিয়ের গান ‘টাপা টিনি’ সুপারহিট। সেই সুবাদে মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে সকলের প্রিয় ‘টাপাটিনি গার্ল’। এই গানের সঙ্গে নাচের কোরিওগ্রাফি করেছেন মনামী নিজেই। তিন বছর বয়স থেকে কথ্থক ও ভরতনাট্যম নাচ শিখেছেন মনামী। কিন্তু দর্শকদের পছন্দ তাঁর ওয়েস্টার্ন নাচ।

বসিরহাটের মেয়ে মনামী শৈশব থেকেই বড় হয়েছেন সাংস্কৃতিক পরিবেশের মধ্যে। বাবার হাত ধরেই এসেছিল অভিনয়ের সুযোগ। অভিনয় করতে ছোট থেকেই ভালোবাসতেন মনামী। একের পর এক সিরিয়াল হিট করলেও পছন্দমত চরিত্র এখনও অধরা। তবে একবার মুম্বই থেকে একতা কাপুর (Ekta Kapoor) ডেকেছিলেন ‘কস্তুরী’ সিরিয়ালে অভিনয়ের জন্য। তখন সবে স্কুলের গন্ডী পেরিয়েছেন মনামী। পাশাপাশি সিরিয়ালে অভিনয় করছেন। ফলে এত কাজ ফেলে, ছোট বয়সে চলে যেতে চাননি মনামী। কিন্তু বর্তমানে আফশোষ হয়। কারণ জাতীয় স্তরে পরিচয়টা এখনও তৈরি হয়নি। নাচ ও অভিনয় একসঙ্গে মেলে ধরার সুযোগ পাননি মনামী। ‘হাঙ্গার গেমস’-এর জেনিফার লরেন্স (Jennifer Laurence)-এর মতো চরিত্রে অভিনয় করতে চান মনামী। কিন্তু বাংলায় এই ধরনের চিত্রনাট্যের বড় অভাব।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তবে প্রস্তাব না পেলে আগ বাড়িয়ে কাজ চাইতে যাওয়া মনামীর ধাতে নেই। তাঁর জন্য চিত্রনাট্য লিখলে তাঁর প্রথম প্রায়োরিটি সেই কাজই হবে। তবে মনামীর মতে, বাংলায় মেয়েদের জন্য চ্যালেঞ্জিং চরিত্রের অভাব রয়েছে। এখনও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি নায়িকাদের দিয়ে নাচ, গান ও প্রেম করানোর বাইরে বেরোতে পারেনি। মনামী একসাথে ইউটিউব ভ্লগ, অভিনয়, ইন্সটাগ্রাম সামলান। কাজ ছাড়া থাকতে পারেন না তিনি। ক্লান্ত হয়ে পড়লেও কাজ করতে চান। লকডাউনে ইউটিউবে আপলোড করেছেন একের পর এক নাচের ভিডিও। ভাবতে পারেননি, সেগুলি দর্শকদের এত পছন্দ হবে। এই কারণেই তাঁর স্বপ্নের ভিড়ে এখনও বিয়ের প্ল্যান নেই।

ভালো লাগে না রাজনীতি। শুটিংয়ের মাঝে ফাঁক পেলে বেরিয়ে পড়েন ভ্লগ করতে। বেড়াতে ভালোবাসেন মনামী। সেই ভালোবাসাই আপাতত ট্র্যাভেল ভ্লগে পরিণত। নিজস্বতা ধরে রেখে এগিয়ে যেতে চান মনামী। ফিটনেস সচেতন মনামী বিরিয়ানি খেতে ভালোবাসেন। তবে ক্যালোরি ঝরাতে নাচ তাঁর প্রথম পছন্দের। শরীরচর্চা শুরু করেছেন একটি আপকামিং প্রজেক্টের জন্য। তবে তা ক্রমশ প্রকাশ্য।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo