Bengali SerialHoop Plus

Ushasie Chakraborty: ফের ভিলেন রূপে কামব্যাক জুন আন্টির!

গত মাসে অনুষ্ঠিত টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে মুখ্যমন্ত্রীর থেকে সেরা খলনায়িকার ক্যাটাগরিতে পুরস্কার পেয়ে আপ্লুত হয়ে গিয়েছিলেন ঊষসী চক্রবর্তী। ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ভাবাদর্শে তিনি বামপন্থী হলেও মুখ্যমন্ত্রীর থেকে এহেন সম্মান পেয়ে তিনি তাকে কৃতজ্ঞতা জানিয়েছিলেন।

কিছুদিন আগে ডাকসাইটে জুন আন্টি নিজের জন্মদিন পালন করতে গিয়েছিলেন গোয়াতে। সেখান থেকে তার বিকিনি অবতারের উষ্ণ ছবি পোস্ট করতে শুরু হয় নেটিজেনদের কটাক্ষ। কিন্তু অভিনেত্রী এইসব খুব একটা পাত্তা দেন না তিনি চলে নিজের মেজাজ এবং নিজের আন্দাজে।

গত বছরই নভেম্বর মাসে যাত্রা শেষ হয়ে গিয়েছে বাংলার একটি বিখ্যাত ধারাবাহিক ‘শ্রীময়ী’র। তবে চরিত্রগুলিকে এখনো মানুষ ভুলে যেতে পারেননি। বিশেষ করে জুন আন্টি চরিত্রটিকে কেউ কোনদিনও ভুলতে পারেনা। এবার তাই দর্শকদের নতুনভাবে চমক দিলেন জুন আন্টি উষসী চক্রবর্তী।

আবারো তিনি ফিরে আসলেন জুন আন্টির রূপে। আবারো সেই চেনা খলনায়িকার অবতার। তবে এবারে সোশ্যাল মিডিয়ায় জুন আন্টি রূপে ধরা দিলেন তিনি। সেখানেই ধারাবাহিকের বিভিন্ন দৃশ্য নতুন ভাবে উপস্থাপনা করে দর্শকদের মন ভালো করে দিলেন তিনি।

ভিডিওটি পোস্ট করে ঊষসী ক্যাপশনে লেখেন,“শেষ হয়েও জুন আন্টির গল্প যেন শেষ হতেই চায় না। অনেকেই জানিয়েছেন তারা নাকি খুব মিস করছেন জুন আন্টিকে। তাই ‘on public demand’ নতুন বছরে নতুন ফর্মে জুন আন্টিকে হাজির করলাম। দেখ তো চিনতে পার কি না!”

whatsapp logo