Bengali SerialHoop Plus

Swastika Ghosh: শাড়ি ছেড়ে হট লুকে স্বস্তিকা, এ কোন দীপা! বিষম খাচ্ছেন নেটিজেনরা

পুজো শেষ। উৎসব শেষের বিষন্নতাকে সঙ্গে নিয়েই দৈনন্দিন রুটিনে ফিরেছে মানুষ। তবুও এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় চলছে ছবি শেয়ারের পালা। পুজোর চারদিন চুটিয়ে প্যান্ডেল হপিং, দেদারে আড্ডা আর খাওয়াদাওয়ার মাঝেই চলেছে ফটোশুট। আর সেসব ছবিই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে শেয়ার আর ডিপি বদলানোর পর্ব চলছে। আমজনতা থেকে টেলি এবং টলি তারকা সবার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই একই ছবি। এর মধ্যেই আলাদা করে নজর কেড়ে নিয়েছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) একটি ছবি।

আপামর সিরিয়াল প্রেমীর কাছে স্বস্তিকার পরিচয় এখন ‘দীপা’ হিসেবে। ‘অনুরাগের ছোঁয়া’র নায়িকা এখন সবার ঘরের মেয়ে হয়ে উঠেছেন। বেঙ্গল টপার ধারাবাহিকের নায়িকা বলে কথা, স্বস্তিকার এখন ব্যাপারই আলাদা। এক বছরের মধ্যেই টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন তিনি। অনুরাগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে তাঁর। এ বছর পুজোতেও বেশ ব্যস্ত থাকার কথা জানিয়েছিলেন স্বস্তিকা।

জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে দায়িত্বও বেড়েছে তাঁর। এ বছর বেশ কিছু পুজো মণ্ডপে উদ্বোধনের জন্য ডাক পড়েছিল স্বস্তিকার। ছিল কিছু অনুষ্ঠানও। সব কাজ, ব্যস্ততা সামলেও ছবি তুলতে ভোলেননি অভিনেত্রী। সুন্দর সুন্দর পোশাকে নানান পোজে তাঁর তোলা ছবি ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় দেখে নিয়েছে নেটিজেনরা। পুজোর শেষ বেলায় নতুন ধামাকা করলেন স্বস্তিকা। একেবারে ভিন্ন অবতারে ধরা দিয়ে সকলকে চমকে দিলেন তিনি।

একটি গাঢ় সবুজ রঙের অফ শোল্ডার পোশাকে দেখা মিলল স্বস্তিকার। চুল টেনে উঁচু করে খোঁপায় বাঁধা। কানে, গলায় মানানসই গয়না আর চোখে হাল ফ্যাশনের সানগ্লাস। সিরিয়ালে সবসময় শাড়িতেই দেখা যায় দীপাকে। হঠাৎ করে তাঁকে এমন মনমোহিনী রূপে দেখে বিষম খাওয়ার জোগাড় নেটিজেনদের। কমেন্ট বক্সও উপচে পড়ছে আগুন এবং হৃদয়ের ইমোজিতে। নতুন রূপে স্বস্তিকাকে দেখে অনুরাগীরাও খুব খুশি। দিন দিন সকলের আরো প্রিয় হয়ে উঠছেন স্বস্তিকা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই