Hoop PlusTollywood

Web Series: ঠাকুরপোদের মনে ঝড় তুলতে কবে আসছেন ‘মৌ বৌদি’!

টলিউডের টেলিভিশন কুইন মনামী ঘোষ (monami ghosh) এবার ডেবিউ করতে চলেছেন হইচই-এর ওয়েব সিরিজে। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর উপর থেকে ধীরে ধীরে উঠতে চলেছে পর্দা। এবার ‘মৌচাক’-এর মৌ বৌদি কবে আসছেন তার দিনক্ষণ শেয়ার করলেন মনামী।

মনামীর শেয়ার করা পোস্টারে প্রগলভ লুকে ধরা দিয়েছেন চিরকালের পাশের বাড়ির মেয়ে মনামী। এতদিন মনামী মানেই ছিল নিপাট ভালো মেয়ে যার পোশাক-আশাক রুচিসম্মত। কিন্তু মৌ বৌদি হয়ে নিজের এতদিনের খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন মনামী। মৌ বৌদি আসছেন আগামী 18 ই জুন। অর্থাৎ ওটিটি প্ল‍্যাটফর্ম হইচই-এ ‘মৌচাক’ মুক্তি পাচ্ছে চলতি মাসের 18 তারিখে।

মৌ বৌদির চরিত্রে মনামীর লুক সত্যিই অনবদ্য। মৌ বৌদির পরনের শাড়ি শরীরকে আবৃত করার থেকে বেশি অনাবৃত করেছে। পোস্টারে দেখা যাচ্ছে, নিজের খোঁপা ঠিক করছেন মৌ বৌদি অথচ গোলাপি রঙের লিপস্টিকে রাঙানো ঠোঁটে এক অদ্ভুত ইশারা। তাঁর চারপাশে উড়ছে সোনালি রঙের চাবি ও লটারির টিকিট। ‘মৌচাক’-এর ট‍্যাগলাইনেও মৌ বৌদিকে স্বপ্নের সুন্দরী বলা হয়েছে। কিছুদিন আগেই মনামী ইন্সটাগ্রামে ‘মৌচাক’-এর ফার্স্ট লুক শেয়ার করেছেন। ‘মৌচাক’-এর ফার্স্ট লুকে দেখানো হয়েছিল মনামীর অনাবৃত কোমরের অংশ অনেকগুলি সোনালি চাবি ও হাতে ‘বাম্পার জ‍্যাকপট’ লটারির টিকিট। সেই ছবি থেকে কিছুটা হলেও মৌ বৌদির চরিত্রের আভাস পাওয়া গিয়েছিল।

‘মৌচাক’-এর কাহিনী এক গৃহবধূর একাকীত্ব ও লটারির ব্যবসাকে ঘিরে গড়ে উঠেছে। আপাতত মনামীর অনুরাগীরা তাঁদের প্রিয় নায়িকাকে ‘মৌ বৌদি’ রূপে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)