BollywoodHoop Plus

Rakhi Sawant: মোদীজি আমার জীবন বরবাদ করে দিয়েছেন: রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) মানেই বিনোদন। ‘ড্রামা কুইন’ রাখির প্রসঙ্গে মুম্বইয়ের নামী ক্রিয়েটিভ ডিরেক্টর বিকাশ গুপ্তা (Vikas Gupta) বলেছিলেন, রাখি অনেকের তুলনায় দূরদর্শী। তা অবশ্য রাখির বিনোদনের ধরন দেখেই বোঝা যায়। অন্যান্য সেলেবরা যখন বর্ষাকালে ‘মনসুন পার্টি’-তে ব্যস্ত অথবা দেশের বাইরে ছুটি কাটাচ্ছেন, সেই সময় রাখি নিজের হাতে মুম্বইয়ের রাস্তা পরিষ্কার করার অভিনয় করে বর্ষায় মায়ানগরীর বেহাল দশার প্রতি ‘বিএমসি’-র দৃষ্টি আকর্ষণ করেছেন। এবার তো রাখি বলেই ফেললেন ‘মোদীজি’ তাঁর জীবন নষ্ট করেছেন।

গত বৃহস্পতিবার থেকে ইন্টারনেটে ‘মোদীজি’ বলতঃ একমাত্র ললিত মোদী (Lalit Modi)-কেই বোঝাচ্ছে, যিনি কিনা সুস্মিতা সেন (Susmita Sen)-কে বিয়ের স্বপ্নে ভরপুর। ফলে পাপারাৎজিদের একাংশ অবশ্যই চমকে গিয়েছিলেন এটি শুনে, রাখির জীবন নষ্ট করেছেন মোদীজি। আর একটু হলেই হয়তো রাখির জীবন নষ্ট করার অপরাধে খবরের শিরোনাম নতুন করে তৈরি করতেন ললিত মোদী। কিন্তু তা আর হয়ে উঠল না। রাখির নিশানায় আবারও চলে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

প্রকৃতপক্ষে, করোনার ভ্যাক্সিনের বুস্টার ডোজ নিয়েছেন রাখি। তিনি পাপারাৎজিদের জানালেন, গত দুই রাত ধরে ঘুমাননি তিনি। তাঁর শরীরের ভিতর অস্বস্তি হচ্ছে। হার্টের গতিও বেড়ে গিয়েছে। বুস্টার নেওয়ার পর থেকেই তাঁর বর্তমান প্রেমিক আদিল খান দুরানি (Adil Khan Durani)-কে খুঁজে বেড়াচ্ছেন রাখি। তাঁর মতে, এই ইঞ্জেকশনে বোধ হয় শিলাজিৎ ও ভায়াগ্রা মেশানো রয়েছে। ষাট বছর বয়সী নাগরিকদের বুস্টার নিতে বারণ করেছেন রাখি। তাঁর মতে, ষাট বছর বয়সের পর মানুষের হাঁটা-চলা করতে কষ্ট হয়। এই ইঞ্জেকশন নিলে তাঁদের কি হতে পারে, তা ভেবে আতঙ্কিত রাখি।

আবারও রাখি মজাদার ধরনে বুস্টার নেওয়ার বার্তা দিলেন। কোভিড ভ্যাক্সিনের দুটি ডোজ নেওয়ার পর অনেকেই বুস্টার নিতে চাইছেন না। তাই অভিনব উপায়ে জনসচেতনতা তৈরির জন্য এই বার্তা দিয়েছেন রাখি।

whatsapp logo