whatsapp channel

পেটে মেদের চিহ্ন পর্যন্ত নেই, প্রেগন্যান্সির পরেও ফিটনেসে ঝড় তুলছেন অনুষ্কা

প্রেগন্যান্সির পর মেয়েদের শরীরে এমনিতেই মেদ জমে। সারা শরীরে মেদ না জমলেও তলপেট ও বক্ষযুগল ভারী হয়। যারা অপুষ্টিতে ভোগেন তাদের কথা আলাদা, সাধারণত প্রেগন্যান্সির পর থেকেই মায়েদের শরীরে অল্প…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রেগন্যান্সির পর মেয়েদের শরীরে এমনিতেই মেদ জমে। সারা শরীরে মেদ না জমলেও তলপেট ও বক্ষযুগল ভারী হয়। যারা অপুষ্টিতে ভোগেন তাদের কথা আলাদা, সাধারণত প্রেগন্যান্সির পর থেকেই মায়েদের শরীরে অল্প বিস্তর মেদের দেখা মেলে, অনেকে পরবর্তীতে যোগাসন বা জিমে গিয়ে শরীরকে আগের পর্যায়ে নিয়ে আসেন। কিন্তু এক্ষেত্রে অনুষ্কা করলেন বাজিমাৎ।

Advertisements

যেমনটি তার প্রাক প্রেগন্যান্সির শরীর ছিল তেমনটাই এখনও ধরে রেখেছেন তিনি। ছিপছিপে মারকাটারি ফিগার নিয়ে সোশ্যাল রীতিমত উত্তেজনা ছড়াচ্ছেন তিনি। অনুষ্কা সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যেখানে তার কাঁধে ঝুলছে মেয়ের ‘বার্প ক্লথ’। ক্যাপশনে লিখেছেন, ‘বর্তমানের প্রিয় অ্যাকসেসরি-বার্প ক্লথ’।

Advertisements

https://www.instagram.com/p/CK-qgtnpqTg/?igshid=10ztremi0pzxa

Advertisements

ভাবছেন এই বার্প ক্লথ কি? আসলে এটি বাচ্চাদের জন্য তৈরি একটি নরম কাপড়। বাচ্চাদের কোলে নিলে অধিকাংশ সময় ওরা মুখ থেকে দুধ ও লাল বের করে, ফলে কাধের অংশ ভিজে যায়। সেই জন্যেই এই নরম কাপড়ের টুকরো ব্যবহার করেন মায়েরা এবং অন্যরা।

Advertisements

সম্প্রতি অনুষ্কা তার দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন, একটি বিরাট ও মেয়ে ভামিকাকে নিয়ে আরেকটি নিজের সেলফি পোস্ট করেন,যেখানে অনুষ্কার পরনে কালো লেগিংস ও কালো টপ, পায়ে মোজা এবং কাধে ভামিকার জন্য বার্প ক্লথ। এই ছবিই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছ। সকলে অনুষ্কার এমন সেক্সি গঠন দেখে হতবাক। এই সময়েও এমন ফিগার সম্ভব! অবশ্য অনুষ্কা যে নিয়মিত যোগাসন করেন তার ছবি আমরা আগেও দেখেছি। প্রেগন্যান্সি চলাকালীন অনুষ্কা বিরাটের সহযোগিতায় যোগাসন করতেন এবং সেই ছবিও সোশ্যাল পোস্ট করে ভাইরাল হন। এবার আবারও নিজের এমন মারকাটারি ফিগার প্রদর্শন করে নেটিজেন কুলের প্রশংসা কুড়াচ্ছেন।

whatsapp logo
Advertisements
Avatar