BollywoodHoop Plus

বাবা হওয়ার পর প্রথম জন্মদিন, স্বামীকে আদুরে বার্তা দিলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাগিন অভিনেত্রী অনিতা হাসনান্দি।। বিয়ের সাত বছর পর মা হওয়ার সুখবর দিয়েছিলেন এই লাভ বার্ডস। এই খুশির খবর নিজেই জানান অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানান এই জুটি। স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন প্রথমে ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর এখন মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিওর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী।ভিডিওর শেষে দেখা যায়, অনিতার বেবি বাম্পে চুম্বন করছেন স্বামী রোহিত।

এরপর অভিনেত্রী অনিতা আর তাঁর স্বামী নিজেদের প্রথম সন্তান আগমনের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন। অনিতার প্রেগনেন্সি ফটোশুটের সময়কার একটি ছবি শেয়ার করে ১০ই ফেব্রুয়ারী রোহিত রেড্ডি জানান, ক্যাপশন জুড়ে দেন ‘ওহ বয়’। এরপর সবাই বুঝতে পারেন তাঁদের পুত্রসন্তান হয়েছে। মা ও সদ‍্যোজাত দুজনেই সুস্থ আছে বলে রোহিত জানান।
হাসপাতালে থাকাকালীন অনিতা এবং রোহিতের নানান মুহূর্ত ও তাঁদের ছেলেকে আদর করার মুহূর্ত ভাইরাল হয়।

তাঁদের নবজাতক ছেলের প্রথম লুকের ছবি প্রকাশ করেছেন। নতুন বাবা-মা ছেলের নামকরণ সেরে নিয়েছেন। ছেলের নাম রেখেছে আরাভ। এবারে আরাভের সাথে নেট নাগরিকদের পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী নিজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নতুন বাবা-মা ছেলের নামকরণ সেরে নিয়েছেন। ছেলের নাম রেখেছে আরভ। এবারে আরাভের সাথে নেট নাগরিকদের পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী নিজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এখন থেকে আরভের ফ্যান ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। আরভের জন্য সোশ্যাল মিডিয়াতে আছে আলাদা ফ্যান পেজের।

আপাতত অনিতা আর রোহিত ছোট্ট আরভকে নিয়েই দিন কাটছে বলিপাড়ার এই মিষ্টি দম্পতির । নবজাতকের যত্ন নেওয়া থেকে খাওয়ানো এমনকি নানা খুনসুটির ছবি উঠে আসছে অনিতার সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে। আজ আরভের বাবা আর অনিতার হাবির জন্মদিন। তাই হাসপাতালের বেডে এক সুন্দর মুহূর্তের সাথে আবেগপ্রবণ বার্তা দিলেন। একনজরে দেখে নেওয়া যাক। হাসপাতালের বিছানায় হাসপাতালের জামা পড়ে শুয়ে আছে অনিতা আর কোলে শুয়ে আরভ। আর স্ত্রী আর ছেলেকে দেখতে আসন রোহিত। আরভ নিজের ছোট ছোট আঙুল দিয়ে বাবার হাত ধরে। আর এই সুন্দর মুহূর্ত অভিনেত্রী আজকের জন্য গুছিয়ে রেখেছিলেন। ক্যপশানে লিখলেন, ‘বাবা হিসাবে তোমার প্রথম জন্মদিন আর সবচেয়ে সুখের জন্মদিন। নতুন সদস্যকে নিয়ে স্মৃতি তৈরি করতে চান’। এরপর অনেকে ভালোবাসা জানান। নিমেষে ভাইরাল এই পোস্ট।