BollywoodHoop Plus

Kumar Sanu: সৌন্দর্যে নায়িকাদের টক্কর দেবেন কুমার শানুর হবু পুত্রবধূ!

কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর দৌলতে জান কুমার শানু (Jaan Kumar Shanu) এসেছিলেন খবরের শিরোনামে। ‘বিগ বস’ জিততে না পারলেও জান সকলকে অবাক করেছিলেন তাঁর গায়কী দিয়ে। কুমার শানু (Kumar Shanu)-র পুত্র হওয়া সত্ত্বেও বাবার সাহায্য চাননি জান। বলিউডে প্লে ব্যাকে এখনও সুযোগ না পেলেও তিনে দেশে-বিদেশে শো করেন। জানের ব্যক্তিগত জীবন সম্পর্কে বিগ বসের ঘর থেকেই তৈরি হয়েছিল আগ্রহ। সেই সময় গার্লফ্রেন্ডের কথা উঠলেই লজ্জা পেতেন জান। তবে বিগ বসের ঘরে তাঁর বন্ধুত্ব গড়ে উঠেছিল নিক্কি তম্বোলি (Nikki Tamboli)-র সাথে। বিগ বসের ঘরের বাইরেও অটুট রয়েছে তাঁদের বন্ধুত্ব। কিন্তু সাম্প্রতিক কালে জানের সাথে মডেল-অভিনেত্রী নিবেদিতা পাল (Nibeditaa Paal)-এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ফলে অনেকেই তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

জান ও নিবেদিতা নিজেরাই তাঁদের একটি ছবি শেয়ার করেছিলেন যাতে নিবেদিতার পরনে রয়েছে নীল-সাদা প্রিন্টেড ড্রেস ও জান পরেছেন সাদা জ্যাকেট এবং কালো রঙের ট্রাউজার। দুজন দুজনকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন। ছবি তুলতে গিয়ে হেসে ফেলেছেন দুজনেই। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে জান লিখেছেন, তাঁরা যখন একে অপরের সাথে থাকেন, তখন চারপাশের সবকিছুই ঠিক হয়ে যায়। এরপরেই জানের বন্ধুরা তাঁদের সম্পর্ক নিয়ে বিশেষ ইঙ্গিত করলে নিবেদিতা বলেন, তাঁরা ডেটিং করছেন না। তাঁরা দুজনে খুব ভালো বন্ধু। প্রকৃতপক্ষে, এদিন একটি নতুন রেস্টুরেন্টে জান ও নিবেদিতা ওয়াসাবি চিকেন নামে একটি ডিশ খেতে গিয়েছিলেন। সেখানেই মজা করে ছবিটি তুলেছেন তাঁরা।

প্রবাসী বাঙালি নিবেদিতা অস্ট্রেলিয়ার বাসিন্দা। ‘মিস ইন্ডিয়া অস্ট্রেলিয়া’ বিউটি প‍্যাজেন্ট জিতে 2017 সালে ভারতে এসে এমটিভির রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-য় অংশগ্রহণ করেছিলেন নিবেদিতা। এই শো থেকেই সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন তিনি।

তবে জান ও নিবেদিতার ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, তাহলে কি হল নিক্কি তম্বোলির! এই বিষয়ে একটি কথা বলা প্রয়োজন। ইদানিং নিক্কি লো প্রোফাইলে থাকতে পছন্দ করছেন। করোনাকালে নিজের ছোট ভাইকে হারিয়েছেন তিনি। ফলে আপাতত পরিবারকে সময় দিতে চান নিক্কি।

whatsapp logo