Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ট্রান্সপারেন্ট শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, হট লুকে ভাইরাল ‘মিঠাই’!

বাংলা টিভি পর্দায় জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ (Zee Bangla Sonar Songsar Award-2023) একটি ঐতিহ্যবাহী পুরস্কার। এটি নিয়ে বরাবরই দর্শকদের উন্মাদনা থাকে তুঙ্গে। কোন পছন্দের ধারাবাহিক কতগুলি পুরস্কার পেল, কোন জুটি একসঙ্গে এল, কেমন পোশাক পরে অনুষ্ঠানে হাজির ছিলেন কলাকুশলীরা- এসব নিয়ে চর্চা সিজলতে থাকে অ্যাওয়ার্ডের দিন ঘোষণার পর থেকেই। বৃহস্পতিবার রাতে বসেছিল জি বাংলা ‘সোনার সংসার অ্য়াওয়ার্ড-২০২৩’-এর মেইন ইভেনট। এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ‘মিঠাই’ থেকে ‘জগদ্ধাত্রী’-জনপ্রিয় সব ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

আর এই বিশেষ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এক অনন্য সাজে পাওয়া গেল মিঠাইরাণী সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundu)। অন্য সবার থেকে আলাদা সাজেই নিজেকে সাজিয়েছিলেন অভিনেত্রী। উজ্জ্বল রং ত্যাগ করে দুধসাদা শাড়িতেই ধরা দিলেন এই মিষ্টি অভিনেত্রী। তার পরনে ছিল শিফনের তৈরি দুধসাদা রংয়ের একটি ফিনফিনে শাড়ি। সঙ্গে ছিল সরু ফিতের স্লিভলেস ম্যাচিং ব্লাউজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পায়ে ম্যাচিং হিল জুতো, খোলা চুলে ধরা দেন অভিনেত্রী। আর এই ছবি সামাজিক মাধ্যমেও শেয়ার কইরেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি খেলেন, ‘নিজেকে উঁচুতে রাখলেই আপনার চারপাশের যাদু তবে জীবন্ত হয়ে উঠবে’। তার এই রূপ ঘায়েল করেছে তার অনুরাগীদেরও।

এদিকে বাঙালির সন্ধ্যার আসরে ‘মিঠাই’-এর স্থান আজও অমলিন। টিআরপি তালিকার সিংহাসন না থাকলেও আজও মানুষ এই ধারাবাহিক এবং এর গল্পকে ভালোবাসেন। এদিকে অফিসিয়াল কোনো ঘোষণা না হলেও, বিজয়ীদের তালিকার একটা ঝলক ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেখানে ‘সেরা জুটি’ হিসেবে জগদ্ধাত্রী-স্বয়ম্ভুর নাম সামনে আসতেই বিরক্ত সোশ্যাল মিডিয়ার একটা অংশ।

তবে সূত্রের খবর, এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে খালি হাতে ফেরেনি ‘মিঠাই টিম’। জানা গেছে, ৫ টি অ্যাওয়ার্ড তারা পুরেছে নিজেদের ধারাবাহিকের ঝুলিতে। তবে ‘জগদ্ধাত্রী’ পেয়েছে ৯টি পুরস্কার। নতুন শুরু হওয়া ধারাবাহিকদের মধ্যে ‘নিম ফুলের মধু পেয়েছে’ ৪টি পুরস্কার। তবে বিচারকদের বিচারে এবারও সেরা নায়ক-নায়িকা হয়েছে সিদ্ধার্থ আর মিঠাই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা