whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল শ্রীলেখার ঘাম ঝরানো শরীরচর্চার ছবি, উত্তাল নেটদুনিয়া

সৌন্দর্য ধরে রাখতে পারার একটি মোক্ষম দাওয়াই হল শরীরচর্চা, এর মাধ্যমে শরীর যেমন ফিট থাকে তেমনই মানসিক স্বাস্থ্যও সুন্দরভাবে বজায় থাকে, তাই বর্তমান দিনের তারকারাও সারাদিনের ফাঁকে সময় করে নিয়মিত…

Avatar

HoopHaap Digital Media

সৌন্দর্য ধরে রাখতে পারার একটি মোক্ষম দাওয়াই হল শরীরচর্চা, এর মাধ্যমে শরীর যেমন ফিট থাকে তেমনই মানসিক স্বাস্থ্যও সুন্দরভাবে বজায় থাকে, তাই বর্তমান দিনের তারকারাও সারাদিনের ফাঁকে সময় করে নিয়মিত জিমে যান। প্রায়শই তাদের ওয়ার্কআউটের ছবি বা ভিডিও শরগোল ফেলে দেয় নেটদুনিয়ায়।

সেরকমই একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কঠোর শরীরচর্চা করে জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে জিম আউটফিটে ডাম্বেল লিফট করে ক্যামেরার দিকে বিস্ময়ে তাকিয়ে রয়েছেন তিনি। জিম আউটফিটে অভিনেত্রীর হট লুক ইতিমধ্যেই সাড়া ফেলেছে তার উপর শরীরচর্চার উষ্ণ এই ছবিতে সরগরম হল সোশ্যাল মিডিয়া।

নব্বইয়ের দশকে বহু ছবিতে জমিয়ে কাজ করার পর মাঝে বেশ কিছুবছর বিরতি নিয়ে ব্যক্তিগত জীবনে সময় কাটান তিনি। এরপরে ‘ভূতের ভবিষ্যত’ দিয়ে নতুন করে অভিনয়ের ইনিংস শুরু করেন। তার অভিনয় নিয়ে নতুন করে কিছুই বলার নেই। আজও নিজবলে বহু ছবিতে কাজ করে চলেছেন। সদ্যই টলিউড ইন্ডাস্ট্রির নেপোটিজম নিয়ে তিনি সরব হয়েছিলেন।

নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও তৈরি করেছেন তিনি এবং প্রায়শই সেখানে লাইভে আসেন ফলে ডিজিটাল মাধ্যমেও সক্রিয় হবে তার কাজ একথা আশা করাই যায়। এছাড়া জি বাংলা অরিজিনালস নিবেদিত বহু টেলিফিল্মে নজর কেড়েছেন তিনি। তাকে শেষ দেখা গিয়েছে ‘সৌদামিনীর শাড়ি’ নামক ছবিতে। শ্রীলেখার ওয়ার্কআউট ছবিটি দেখতে ইচ্ছে করছে? অবশ্যই নীচে দেওয়া রইল, শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

#gymlove

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media