Hoop PlusTollywood

বনির প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী, সবাই কি মেনে নেবে তাদের ‘আজব প্রেমের গল্প’!

শ্রাবন্তী-বনির প্রেম শুরু হয় ২০১৯ এই। ভাবছেন রোশন সিং এর সঙ্গে এখনও ডিভোর্স হলো না আবার বনি সেনগুপ্ত! না না এই গল্প বাস্তব জীবনের নয়। পর্দার গল্পে বাস্তবের ছোঁয়া থাকলেও এই গল্প একেবারেই বড় পর্দার। ফিরি, মূল কথায়। ২০১৯ তে সূচনা হয় শ্রাবন্তী বনির প্রেম। কিন্তু এখনও সেই প্রেম পরিণীতি পায়নি। পরিচালক রাজা চন্দ চেয়েছিলেন ২০২০ তেই সাড়ম্বরে মুক্তি পাক ‘আজব প্রেমের গল্প’। কিন্তু, করোনা আর লক ডাউনে থেমে যায় পুরো গল্প। অসমবয়সী প্রেমের উথাল পাতাল গল্প আর প্রকাশ পায় না। তবে এবার সময় হয়েছে মুক্তির।

কথা ছিলো জি বাংলা সিনেমা অরিজিনালস’ এবং ‘শ্যাডো ফিল্মস’-এর সহযোগিতায় ‘জি বাংলা সিনেমা’-র রোম্যান্টিক কমেডি ‘আজব প্রেমের গল্প’ মুক্তি পাবে ২০২০ র গ্রীষ্মে। প্রথমবারের মতন জি বাংলা সিনেমা অরিজিনালস-এর ছবি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। কিন্তু, সে গুড়ে বালি।

এবার ছোট পর্দায় দেখা যাবে বনি-শ্রাবন্তীর প্রেমের গল্প। আগামী ২৫ শে জুলাই অর্থাৎ রবিবার দুপুর ২:৩০ টেলিকাস্ট হবে ‘আজব প্রেমের গল্প’। জি বাংলা ছাড়াও জি ফাইভ অ্যাপে দেখা যাবে শ্রাবন্তী-বনির দুষ্টু মিষ্টি লাভ স্টোরি।

২৫ শে জুলাই আসতে এখনও কিছুটা দেরি, চলুন দেখে নিই গল্পটা ঠিক কিরকম? গল্পে শ্রাবন্তী হল বনির দিদির বান্ধবী। এই গল্পে বনি সেনগুপ্তর নাম দীপ্ত। শ্রাবন্তীর নাম গল্পে সুলগ্না। এই সুলোগ্না হল দীপ্তর থেকে পাঁচ বছরের বড়, কারণ সে দিদির বান্ধবী। এদিকে প্রেম কি মন মানে? বয়স মানে? দীপ্ত সুলোগ্নকে ছাড়বেই না । এদিকে সূলগ্না বোঝাতে চায় কেউ মেনে নেবে না এই সম্পর্ক। দীপ্ত-সুলগ্নার অসমবয়সী প্রেমের এমন আজব গল্প দেখার জন্য জি বাংলায় দেখতে হবে টাটকা দুপুরের সিনেমা।

Related Articles