whatsapp channel

Mouni Roy: সরু ফিতের দুধ সাদা ব্রালেটে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, নেটদুনিয়ায় ঝড় তুললেন মৌনি

মুম্বই ইতিমধ্যেই মেতে উঠেছে দিওয়ালি পার্টিতে। সেলিব্রিটিদের একাংশ একের পর এক ছবি শেয়ার করছেন। তাতে ক্যামেরাবন্দি হচ্ছে তাঁদের দীপাবলীর লুক। বাদ গেলেন না মৌনি রায় (Mouni Roy)-ও। তিনি সোশ্যাল মিডিয়ায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মুম্বই ইতিমধ্যেই মেতে উঠেছে দিওয়ালি পার্টিতে। সেলিব্রিটিদের একাংশ একের পর এক ছবি শেয়ার করছেন। তাতে ক্যামেরাবন্দি হচ্ছে তাঁদের দীপাবলীর লুক। বাদ গেলেন না মৌনি রায় (Mouni Roy)-ও। তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সপ্তাহান্তে বঙ্গতনয়া মৌনি শেয়ার করলেন তাঁর দিওয়ালি লুক।

Advertisements

ইন্সটাগ্রামে মৌনির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে আইভরি হোয়াইট রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটির নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মৌনির ক্লিভেজ। চোলির স্লিভ নুডল প‍্যাটার্নের। চোলি জুড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য ও সাদা সুতোর এমব্রয়ডারি। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গা জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে মানানসই ওড়নাটিও সিকুইনের কারুকার্য সমন্বিত। ওড়নার পাড়ে বসানো রয়েছে রূপোলি জরি। লেহেঙ্গা-চোলির সাথে মৌনি পরেছেন সোনালি রঙের কুন্দনের নেকপিস। কানে ইয়ারিং পরেননি তিনি। মৌনির কপাল জুড়ে রয়েছে সোনালি রঙের কুন্দনের মাঙ্গটিকা। খোলা রয়েছে তাঁর চুল। মৌনির মেকআপ হালকা হলেও যথেষ্ট উজ্জ্বল।

Advertisements

ব্রাউন শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের মোটা টানে মৌনির দুই চোখ সুন্দর হয়ে উঠেছে। দুই চোখের কোল ভরেছে কাজলে। ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন মৌনি। চিকবোনে ব্যবহার করেছেন পিচ শেডের ব্লাশার। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন দীপাবলীর রাতের কথা। ক্যাপশনে জুড়েছেন প্রদীপ ও সোনালি তারার ইমোজি। অনেকে মৌনির সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন।

Advertisements

বর্তমানে মৌনি ‘টেম্পটেশন আইল্যান্ড’ নামে একটি ডেটিং রিয়েলিটি শো সঞ্চালনা করছেন। আগামী দিনে ‘দ্য ভার্জিন ট্রি’ নামে একটি সায়েন্স ফিকশন মুভিতে দেখা যাবে তাঁকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Advertisements