BollywoodHoop Plus

Mouni Roy: দুধ সাদা বিকিনিতে নেটিজেনদের ঘুম কাড়লেন মৌনি রায়

মৌনি রায় (Mouni Roy) বলিউডে বারবার নিজেকে প্রমাণ করেছেন। এবার তিনি ফ্যাশন ইন্ডাস্ট্রিতেও নিজেকে প্রতিষ্ঠিত করতে ব্যস্ত। বিভিন্ন পোশাকে ফটোশুট করে ইদানিং নজর কাড়ছেন মৌনি। তবে বেশ কয়েক মাস ধরে তাঁকে বিকিনি পরতেও দেখা যাচ্ছে। সম্প্রতি তাঁর বিকিনি পরা কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

মৌনির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ওয়ান শোল্ডার বিকিনি টপ ও হাই ওয়েস্ট বটম। কোমরে রয়েছে সাদা রঙের বেল্ট। তার সাথে মৌনি পরেছেন বিচ কিমোনো। বিচ কিমোনোটি ফুলস্লিভ। এটির রঙ সাদা। এই পোশাকের সাথে কোনো গয়না পরেননি মৌনি। বিকিনি টপটি ডিপ নেক হওয়ায় দৃশ্যমান হয়েছে মৌনির ক্লিভেজ। দেওয়ালে ঠেসান দিয়ে ছবি তুলেছেন মৌনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মৌনি লিখেছেন, জীবনও এইরকম সাদা। মৌনির ছবি তাঁর অনুরাগীদের পছন্দ হওয়ার পাশাপাশি প্রশংসিত হয়েছে সেলিব্রিটিদের কাছেও।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

অর্জুন বিজলানি (Arjun Vijlani)-র স্ত্রী নেহা (Neha vijlani) মৌনির ছবির কমেন্ট বক্সে দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। বিদ্যা মালভাডে (Vidya Malvade) মৌনিকে এককথায় ‘হট’ বলেছেন। আদা খান (Adaa Khan) দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি। অনুরাগীদের কাছে মৌনির ছবিগুলি যথেষ্ট ‘গর্জাস’ লেগেছে।

বহু প্রতীক্ষার পর অবশেষে চলতি বছরের সেপ্টেম্বর মাসে রিলিজ করতে চলেছে অয়ন মুখার্জী (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার নেতিবাচক চরিত্রে দেখা যাবে মৌনিকে। ফিল্মে নায়কের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও তাঁর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও নাগার্জুন (Nagarjuna)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo