BollywoodHoop Plus

মা হওয়ার পর প্রথম জন্মদিন, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাগিন অভিনেত্রী অনিতা হাসনান্দি।। বিয়ের সাত বছর পর মা হওয়ার সুখবর দিয়েছিলেন এই লাভ বার্ডস। এই খুশির খবর নিজেই জানান অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানান এই জুটি। স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন প্রথমে ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর এখন মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিয়োর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী।

এরপর অভিনেত্রী অনিতা আর তাঁর স্বামী নিজেদের প্রথম সন্তান আগমনের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন। অনিতার প্রেগনেন্সি ফটোশুটের সময়কার একটি ছবি শেয়ার করে ১০ই ফেব্রুয়ারী রোহিত রেড্ডি জানান, ক্যাপশন জুড়ে দেন ‘ওহ বয়’। এরপর সবাই বুঝতে পারেন তাঁদের পুত্রসন্তান হয়েছে। ৩৯ বছর বয়সে মা হওয়া বেশ কঠিন ব্যপার ছিল অভিনেত্রীর কাছে। তবে সব বাধা পেরিয়ে সুস্থ ভাবে পুত্রের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এখন অভিনেত্রীর হ্যাপি ফ্যামেলি। ছেলে আর স্বামীকে নিয়ে দিব্যি সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

ছেলের নাম রেখেছে আরাভ। আরাভের সাথে নেট নাগরিকদের পরিচয় আগেই করে দিয়েছেন অভিনেত্রী। আপাতত অনিতা আর রোহিত ছোট্ট আরাভকে নিয়েই দিন কাটছে অনিতা আর । নবজাতকের যত্ন নেওয়া থেকে খাওয়ানো এমনকি নানা খুনসুটির ছবি উঠে আসছে অনিতার সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে। ছেলের নামে আলাদা একটি ইনস্টাগ্রাম পেজ খুলেছেন নতুন বাবা মা। সেখানেই তুলে ধরছেন খুদে আরাভের নিত্যদিনের নানা ছবি।

মা হওয়ার পর আজ অনীতার ৪০ তম জন্মদিন। স্ত্রীর জন্মদিনে একটি আদুরে ছবি পোস্ট জন্মদিনের শুভেচ্ছা জানালেন রোহিত। অভিনেত্রী যখন ঘুমিয়েছিলেন তখন অনিতার চোখ বন্ধ মুখের সেলফি তোলেন রোহিত। এমনকি তিনি তাকে “চিরন্তন ঘুমের সৌন্দর্য” হিসাবে অভিহিত করেছেন। অনিতার সাথে একটি সেলফি শেয়ার করে তিনি লিখেছিলেন, “আমার স্বপ্নের সেই মহিলার কাছে, যিনি চিরন্তন ঘুমের সৌন্দর্য এবং অজান্তেই আমার সমস্ত বোকা ঠাট্টার অংশ। শুভ জন্মদিন প্রেম!

 

View this post on Instagram

 

A post shared by Rohit Reddy (@rohitreddygoa)

এখানেই শেষ নয়, রাত ১২ টার সময় স্বামীর সাথে বাড়িতেই ছোট করে জন্মদিনের সেলিব্রেশন করলেন নতুন মাম্মা। লাল গোলাপ ফুল, তিনটি পরপর কেক , স্বামীর হাতে হাত রেখে, স্বামীকে আদুরব চুম্বন দিয়ে, গিফট খুলে বেলুন দিয়ে রাত ১২টার সময় নিজের ৪০ তম জন্মদিন উদযাপন করলেন। আর সেই ভিডিও পোস্ট করে লিখলেন, “লকডাউন জন্মদিন ২০২১”। এরপর এই ভিডিও পোস্টের পাশাপাশি মৌনি রায়, নিশা রাওয়াল, রাজ কুন্দ্রা, মোনালিসা, স্মৃতি ইরানি, শ্রদ্ধা আর্য এবং অভিষেক কাপুর প্রমুখ সেলিব্রেটিরা ইনস্টাগ্রাম পোস্টে “শুভ জন্মদিন” লিখেছিলেন। অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় অভিনেত্রীর জন্মদিনের এই ভিডিও।