GossipHoop Plus

Srabanti Chatterjee: ছোট থেকেই দুষ্টু, নিজের বাবাকেই বিয়ে করার ইচ্ছা ছিল শ্রাবন্তীর!

বিতর্কের দিক দিয়ে টলিউড অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) পাল্লা বেশ ভারী। ব্যক্তিগত জীবনে বহু অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন তিনি। অনেক উত্থান পতনের মধ্যে দিয়ে গিয়েছেন। তারকা হওয়ায় তাঁর ব্যক্তিগত জীবন সবসময়ই থেকেছে আতশকাঁচের তলায়। ফলতঃ আলোচনা সমালোচনাও হয়েছে শ্রাবন্তীর সিদ্ধান্ত নিয়ে। তবে সম্প্রতি আরো একবার চর্চার কেন্দ্রে উঠে এসেছেন নায়িকা। তাঁর একটি পুরনো মন্তব্য ভাইরাল হয়েছে যেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, নিজের বাবাকেই বিয়ে করতে চাইতেন তিনি!

স্বামী ভাগ্য শ্রাবন্তীর বিশেষ ভালো নয়। তিন তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। প্রথম বারটা বাদ দিলে কোনো বিয়েই এক বছরের বেশি টেকেনি। এখনো বিবাহ বিচ্ছেদের মধ্যে দিয়েই যাচ্ছেন তিনি। অথচ বারবার প্রেমে পড়ে বিয়ে করা আর তারপর সম্পর্ক ভাঙার জন্য শ্রাবন্তীকেই প্রতিবার ট্রোলের মুখে পড়তে হয়েছে। কিন্তু শ্রাবন্তীর জীবনে আদর্শ পুরুষ কে ছিল জানেন? একবার একটি শো তে এসে নিজেই এ বিষয়ে কথা বলেছিলেন তিনি।

দেবশঙ্কর হালদার সঞ্চালিত জি এর একটি নন ফিকশন শো তে বাবা মাকে নিয়ে এসেছিলেন শ্রাবন্তী। অভিনেত্রীর ছোটবেলার নানান কাহিনি শোনানোর পাশাপাশি বাবা মাকে নিয়েও অনেক কিছু বলেছিলেন তিনি। শ্রাবন্তী নাকি ছোটবেলায় খুব দুষ্টু ছিলেন। মায়ের কাছে মারধোরও কম খাননি। তবে তাঁর বাবা মায়ের তখন থেকেই ইচ্ছা ছিল যে মেয়ে অভিনেত্রী হবে। কারণ পরিবারেই ছিল অভিনয়ের চল।

শ্রাবন্তীর বাবা থিয়েটার করতেন। বেশ সুদর্শন ছিলেন তিনি। শ্রাবন্তীর কাছে তাঁর বাবাই ছিলেন সেরা, আদর্শ পুরুষ। ওই শো তে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি ছোটবেলায় নিজের বাবাকেই বিয়ে করতে চাইতেন। মেয়ের কথা শুনে হাসতেন তাঁর বাবা। বলতেন, বড় হলে দেখা যাবে। শ্রাবন্তী অবশ্য অনেক কম বয়সে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ছেলের জন্মের বছর কয়েক পরেই তাঁরা আলাদা হয়ে যান। তারপরে আরো দুবার বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু টেকেনি কোনোটাই।

Related Articles