whatsapp channel

Debashree Roy: এবার ওয়েব সিরিজে দেবশ্রী!

করোনাকাল থেকে ওটিটির উপর নির্ভরশীল হয়ে পড়েছেন মানুষ। কারণ তখন বন্ধ ছিল প্রেক্ষাগৃহগুলি। কিন্তু বর্তমানে প্রেক্ষাগৃহ খুলে গেলেও প্রায় সব ফিল্মই ওটিটিতে স্ট্রিম হচ্ছে হল রিলিজের কয়েক দিনের ব্যবধানে। কিছু…

Avatar

Nilanjana Pande

করোনাকাল থেকে ওটিটির উপর নির্ভরশীল হয়ে পড়েছেন মানুষ। কারণ তখন বন্ধ ছিল প্রেক্ষাগৃহগুলি। কিন্তু বর্তমানে প্রেক্ষাগৃহ খুলে গেলেও প্রায় সব ফিল্মই ওটিটিতে স্ট্রিম হচ্ছে হল রিলিজের কয়েক দিনের ব্যবধানে। কিছু ফিল্ম রিলিজ হচ্ছে ওটিটিতে। স্ট্রিম হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ। ওটিটি প্রচুর মানুষের কর্মসংস্থান করার পাশাপাশি ফিরিয়ে এনেছে বহু অভিনেতা-অভিনেত্রীদের। এবার ওটিটিতে পা রাখতে চলেছেন ‘সর্বজয়া’ দেবশ্রী রায় (Deboshree Roy)।

রাজনীতির আঙিনায় পা রাখার পর থেকে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন দেবশ্রী। পরবর্তীকালে জি বাংলার ধারাবাহিক ‘সর্বজয়া’-র মাধ্যমে অভিনয়ে ফিরে আসেন তিনি। এই ধারাবাহিকে দেবশ্রীর দক্ষ নৃত্যশৈলীর দেখা মিলেছিল। জনপ্রিয় হয়েছিল ধারাবাহিকটি। তবে ‘সর্বজয়া’ অফ এয়ার হওয়ার পর থেকে দেবশ্রীকে আর ছোট পর্দায় দেখা যায়নি। তবে এবার বড় পর্দা ও ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে তিনি করতে চলেছেন ওয়েব ডেবিউ। হইচই-এর সপ্তম বছরে তাদের তুরুপের তাস হয়ে উঠলেন পর্দার গান্ধর্বী। সৌরভ চক্রবর্তী (Sourabh Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসী’-র মাধ্যমে ওটিটিতে আসতে চলেছেন দেবশ্রী।

এর আগে ‘সর্বজয়া’ বলেছিল এক নৃত্যশিল্পীর পরিস্থিতির চাপে সাধারণ গৃহবধূ হয়ে ওঠার কাহিনী। ‘কেমিস্ট্রি মাসী’-র কাহিনীও এক সাধারণ গৃহবধূর অসাধারণ হয়ে ওঠার গল্প। কিন্তু চরিত্রটির এই নামের কারণ ধোঁয়াশাই রেখেছেন সৌরভ। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই হয়ে গিয়েছে দেবশ্রীর লুক টেস্ট। ‘কেমিস্ট্রি মাসী’-তে দেবশ্রীর সাথে অভিনয় করছেন শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty)। তাঁর স্ত্রী সোনালি চক্রবর্তী (Sonali Chakraborty)-র অকালপ্রয়াণের পর প্রয়োজন ছিল তাঁরও কর্মজগতে ফেরার।

দুই বছর আগে রাজনীতি আঙিনা থেকে সরে আসা দেবশ্রীকে নায়িকা করে গল্প বুনেছেন সৌরভ। এর আগে তাঁর পরিচালনায় তৈরি ওয়েব সিরিজ ‘রাজনীতি’ ছিল অন্য ঘরানার। ফলে তা দর্শকদের মন জয় করেছিল। ‘কেমিস্ট্রি মাসী’-ও অবশ্যই শেখাবেন সম্পর্কের রসায়ন, পরিচালক সৌরভের কাছ থেকে এইটুকু আশা করাই যায়।

 

View this post on Instagram

 

A post shared by bongo banjo (@bongobanjo1)

whatsapp logo