whatsapp channel

Hrithik-Kareena: দীর্ঘ ১৯ বছর পর ফিরছেন হৃত্বিক-করিনা জুটি!

একসময় হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর জুটি বলিউডে ছিল রীতিমত চর্চিত। ‘কভি খুশি কভি গম, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ’, ‘ইয়াদেঁ’-র মতো ফিল্ম উপহার দিয়েছেন তাঁরা। এমনকি হৃত্বিক রোশনের ডেবিউ ফিল্ম ‘কহো না পেয়ার হ্যায়'-তে অমিশা পটেল (Ameesha Patel)-এর আগে করিনাকেই পছন্দ ছিল রাকেশ রোশন (Rakesh Roshan)-এর।

Avatar

HoopHaap Digital Media

একসময় হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর জুটি বলিউডে ছিল রীতিমত চর্চিত। ‘কভি খুশি কভি গম, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হুঁ’, ‘ইয়াদেঁ’-র মতো ফিল্ম উপহার দিয়েছেন তাঁরা। এমনকি হৃত্বিক রোশনের ডেবিউ ফিল্ম ‘কহো না পেয়ার হ্যায়’-তে অমিশা পটেল (Ameesha Patel)-এর আগে করিনাকেই পছন্দ ছিল রাকেশ রোশন (Rakesh Roshan)-এর। কিন্তু শেষ অবধি হৃত্বিকের বিপরীতে নায়িকা হন অমিশা। সম্প্রতি বলিউডে শুরু হয়েছে জোরদার জল্পনা, ফিরতে চলেছেন হৃত্বিক ও করিনা জুটি।

শোনা যাচ্ছে, জংলি পিকচার্স প্রযোজিত ফিল্ম ‘উলাজ’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে হৃত্বিক ও করিনাকে। কয়েকদিন আগে ফিল্মের পরিচালক করিনার কাছে নাকি চিত্রনাট্য নিয়ে গিয়েছিলেন। পাশাপাশি হৃত্বিককেও নাকি শোনানো হয়েছে ফিল্মের গল্প ও চিত্রনাট্য। তবে করিনা বা হৃত্বিক কেউই এই খবরে সীলমোহর দেননি। শোনা গিয়েছে, চলতি বছর হৃত্বিকের কাজ কিরকম রয়েছে, তার উপর নির্ভর করছে এই ফিল্মের জন্য তাঁর সময়। তবে হৃত্বিক ও করিনা দুজনেই যদি এই ফিল্মে অভিনয় করেন, তাহলে এটি হতে চলেছে বিগ বাজেট ফিল্ম। ‘উলাজ’-এর শুটিং হবে গোটা মুম্বই জুড়ে।

একসময় একসঙ্গে ফিল্মে অভিনয় করা বন্ধ করে দিয়েছিলেন হৃত্বিক ও করিনা। সেই সময় হৃত্বিকের বাগদত্তা ছিলেন সুজান খান (Suzanne Khan)। কিন্তু করিনার সঙ্গে হৃত্বিকের সম্পর্ক তৈরি হচ্ছিল আউটডোরে একসঙ্গে শুটিং করতে গিয়ে। রাকেশ তা জানতে পেরে তড়িঘড়ি হৃত্বিকের সঙ্গে সুজানের বিয়ের ব্যবস্থা করেন।

অপরদিকে করিনাকেও রাকেশ ঘনিষ্ঠ প্রযোজকরা ফিল্মে নিতে চাননি। শেষে অপমানিত হয়ে করিনা ঠিক করেন, তিনি হৃত্বিকের সঙ্গে কোনো ফিল্মে অভিনয় করবেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media