whatsapp channel

Trina Saha: বিবাহবার্ষিকীতে এ কেমন পোস্ট দিলেন তৃণা!

দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে প্রেম। একসঙ্গে কাজ না করেও বাস্তব জীবনে অন্যতম হিট কাপল হিসেবে নাম করেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। বছর তিন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে প্রেম। একসঙ্গে কাজ না করেও বাস্তব জীবনে অন্যতম হিট কাপল হিসেবে নাম করেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। বছর তিন আগে ধুমধাম করে রাজকীয় ভাবে বিয়ে সারেন তাঁরা। রবিবার, ৪ ঠা ফেব্রুয়ারি দাম্পত্য জীবনের তিন বছর পূর্ণ করে ফেললেন তাঁরা। দুজনেই ইন্ডাস্ট্রির যথেষ্ট নামী অভিনেতা অভিনেত্রী। ব্যস্ত জীবন তাঁদের। তবুও এই বিশেষ দিনটিতে ব্যস্ততার মাঝেই নিজেদের জন্য একটু সময় বের করলেন তাঁরা।

Advertisements

বিবাহবার্ষিকীতে দুজনেই পাড়ি দিয়েছেন শহর ছেড়ে দূরে। রায়চকে নিরালায় কাটাচ্ছেন এই বিশেষ দিন। সংবাদ মাধ্যমকে তৃণা জানান, দু দিনের ছুটি নিয়ে রায়চকে ঘুরতে গিয়েছেন তাঁরা। সবটাই নাকি নীলের সারপ্রাইজ। ঘুরতে আসার প্ল্যানিং থেকে শুরু করে বুকিং সবকিছুই করেছেন তিনি। দু দিনের ছুটি কাটিয়েই আবার কলকাতায় ফিরে কাজে যোগ দেবেন তাঁরা। তৃণা এই মুহূর্তে ব্যস্ত স্টার জলসার ‘লাভ আজকাল’ সিরিয়াল নিয়ে। অন্য দিকে নীলকে শেষ বার দেখা গিয়েছে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে। তবে শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিক নিয়ে নাকি কথাবার্তা বলছেন তিনি।

Advertisements

Advertisements

নীল তৃণা দুজনেই অত্যন্ত সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। ছবি থেকে শুরু করে রিল ভিডিও দুজনেই বানান পাল্লা দিয়ে। তাই বিবাহবার্ষিকীর মতো একটি বিশেষ দিনও রিল ছাড়া হবে না তা বলাই বাহুল্য। এদিন একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন তৃণা। সেখানে উঠে এসেছে তাঁদের বিয়ের বেশ কিছু মুহূর্ত। ক্যাপশনে মজা করে তৃণা লিখেছেন, ‘একে অপরকে খুন না করে তিন বছর কাটিয়ে ফেললাম’।

Advertisements

কিছুদিন আগে তৃণার জন্মদিনেও একসঙ্গে সেলিব্রেট করেছিলেন নীল তৃণা। সকলের সামনেই এদিন স্বামীর গালে ঠোঁটঠাসা চুমু দিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, অনেক কিছু উপহার দিয়েছেন নীল। দুজনের মিষ্টি মুহূর্ত গুলি খুবই উপভোগ করেন নেটিজেনরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই