BollywoodGossipHoop Plus

মিঠুন চক্রবর্তী এই মেয়েটিকে রাস্তা থেকে তুলে নিজের মেয়ে বানিয়েছেন, আজ সৌন্দর্যেও ঐশ্বরিয়াকে ছেড়েছেন, দেখুন ছবি

সিনে ইন্ডাস্ট্রিতে মিঠুন চক্রবর্তী ( Mithun Chakraborty) একটি জনপ্রিয় আইডেন্টিটি। হিন্দি থেকে বাংলা প্রায় সকলেই মিঠুন দা’কে চেনেন, দেখেছেন। তিন পুত্র, স্ত্রী, পুত্রবধূ ও একমাত্র কন্যাকে নিয়ে তার ভরা সংসার। আজ আমরা দেখবো মিঠুন তনয়া দিশানি চক্রবর্তী( Dishani Chakraborty )প্রসঙ্গে।

কে এই দিশানি? অবশ্যই মিঠুন কন্যা। কিন্তু, এই মেয়ে আসলে অনাথ ছিলেন একটা সময়। শোনা যায়, কলকাতা সংলগ্ন একটি পরিত্যক্ত জায়গা থেকে তাঁকে কুড়িয়ে পান মিঠুন। ঘরে আনেন অচেনা লক্ষ্মীকে। আদর,যত্ন দিয়ে বড় করে তোলেন। তিন ভাইয়ের চোখের মণি হলেন দিশানি।

ছোট্ট দিশানি এখন অনেক বড়। অভিনয়কেই পেশা করতে চান। সেই জন্যেই তার পড়াশুনোর বিষয় হল ফিল্ম স্টাডিজ। নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশোনা করছেন। পড়াশুনোর পাশাপাশি কিছু শর্ট ফিল্মে কাজও করেছেন তিনি। ‘Holy Smoke’ নামে একটি ছবিতে প্রথম কাজ করেন মিঠুন কন্যা, যেই ছবির পরিচালক ছিলেন মিঠুন চক্রবর্তীর ছেলে উশমে চক্রবর্তী। এছাড়া দিশানি অভিনয় করেন ‘আন্ডারপাস’, ‘সাটল এশিয়ান ডেটিং উইথ পিবিএম’ এর মতন কিছু শর্ত ফিল্মে।

বর্তমানে, দিশানি সোশ্যাল মিডিয়ায় হিট হয়ে উঠছেন। তার রূপের প্রশংসা মানুষের মুখে মুখে ইদানিং। কারণ, তিনি একটু বেশি মাত্রায় ছবি আপলোড করে চলেছেন। সেলফির নেশায় বুদ দিশানি অজস্র সেলফি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ফলে, তার সৌন্দর্যের চর্চা চলছে নেট মাধ্যমে।

whatsapp logo