whatsapp channel

রিয়্যালিটি শোয়ে রোমান্সে মজলেন জিৎ-কোয়েল, দুর্দান্ত চমক ডান্স বাংলা ডান্সের মঞ্চে

বহু বছর পর আবারও ছোট পর্দায় দেখা যাবে জিৎ ও কোয়েলকে একই মঞ্চে। দুজনের সেই পুরনো জুটি আবারও ফুটে উঠবে পর্দায়। দর্শকরা চাইতো এই দুজন রিয়েল লাইফেও জুটি হয়ে যাক।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বহু বছর পর আবারও ছোট পর্দায় দেখা যাবে জিৎ ও কোয়েলকে একই মঞ্চে। দুজনের সেই পুরনো জুটি আবারও ফুটে উঠবে পর্দায়। দর্শকরা চাইতো এই দুজন রিয়েল লাইফেও জুটি হয়ে যাক। নাহ, তা একেবারেই হয়নি, কিন্তু পর্দায় এই জুটি ব্যাপক হিট।

Advertisements

জিৎ-কোয়েল মানেই যেই মুভি গুলির নাম প্রথমে আসে তা হল বেশ করেছি প্রেম করেছি, সাত পাকে বাঁধা, নাটের গুরু, বন্ধন আরো অনেক কিছু। সব কটি সিনেমাই সেই সময় হিটের তালিকায় ছিল। সিনেমাহল প্রায় সময় হাউসফুল থাকতো।

Advertisements

এবারেও সেই পুরোনো স্বাদ ফিরিয়ে আনতে চলেছে জি বাংলার জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো Dance Bangla Dance.

Advertisements

দুজনকে ফের রোমান্স করতে দেখা যাবে ওই মঞ্চে। নাচের রিয়্যালিটি শো যখন তখন নাচতে তো হবেই। তাই আগামী ২১ ও ২২ শে আগস্ট চোখ রাখুন টেলিভিশনের পর্দায় রাত ৯:৩০ টায় আর উপভোগ করুন জিৎ-কোয়েলের দুষ্টু মিষ্টি রসায়ন।

Advertisements

একটা সময়, অভিনেতা জিৎ এর বিপরীতে নাটের গুরু ছবি দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন কোয়েল মল্লিক। কেরিয়ার দুরন্ত গতিতে ছুটে যায়। পরবর্তীতে বিয়ে করেন এবং তার জীবনের নতুন অধ্যায় ২০২০ তে শুরু হয়। মা হন তিনি। বর্তমানে কোয়েল মল্লিক একদিকে মা অন্যদিকে তিনি অভিনেত্রী। এদিকে গতকাল ১৫ ই আগস্টের দিন অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন নতুন বার্তা দিলেন কোয়েল। তার কথায়, ‘‘স্বাধীনতা মানে কখনওই বিশৃঙ্খলা নয়।’’ ভিডিওতে তিনি এও বলেন, “আমার কাছে স্বাধীনতা মানে শুধু রাজনৈতিক স্বাধীনতা নয়। নারী-পুরুষ নির্বিশেষে যোগ্যতামতো কাজ করতে পারা আমার কাছে স্বাধীনতা।” তাহলে নতুন কাজে কি ফের দেখা যাবে কোয়েল মল্লিককে?

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media