whatsapp channel

নীল-সাদা পোশাকে প্রজাপতির মতো মেললেন পাখনা, হট লুকে ভাইরাল সকলের প্রিয় ‘বকুল’

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে ঘোষিত হয়েছে টানা পনেরো দিনের লকডাউন। ফলে টলিউডেও বন্ধ শুটিং। সেলিব্রিটিরা অনেকেই লকডাউনের আঁচ বুঝে নতুন ফটোশুটের ছবি স্টক করে রেখেছিলেন। অভিনেত্রী ঊষসী রায় (Ushashi Ray)-ও…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে ঘোষিত হয়েছে টানা পনেরো দিনের লকডাউন। ফলে টলিউডেও বন্ধ শুটিং। সেলিব্রিটিরা অনেকেই লকডাউনের আঁচ বুঝে নতুন ফটোশুটের ছবি স্টক করে রেখেছিলেন। অভিনেত্রী ঊষসী রায় (Ushashi Ray)-ও সেই পথেই হেঁটেছেন। তিনিও মাঝে মাঝেই নিজের বিভিন্ন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন। এদিনও তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে ঊষসীকে দেখা যাচ্ছে, নীল-সাদা রঙের ফ্লোরাল প্রিন্টেড অফ শোল্ডার শর্ট ড্রেসে। তাঁর এক পায়ে রয়েছে অ্যাঙ্কলেট। ছবিটি তুলেছেন ফ্যাশন ফটোগ্রাফার সায়ন্তন দত্ত (sayantan Dutta)। ছবির নিচে ক‍্যাপশন দিয়ে ঊষসী লিখেছেন, তাঁকে ছাড়া অপর কাউকে ভাবতেই পারা যাবে না। ছবির নিচে উচ্ছ্বসিত হয়ে আরজে শেলি (shelee) প্রজাপতির ইমোজি দিয়েছেন। শিল্পপতি সাবির আহলুওয়ালিয়া (sabeer Ahluwalia) লিখেছেন, এবার ঊষসীর নাম চেঞ্জ করে দিতে হবে।

আশুতোষ কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ঊষসী 2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এই সিরিয়ালে ঊষসীর অভিনয় প্রশংসিত হয়। এরপর জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালে বকুলের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেন ঊষসী। তাঁর শক্তিশালী অভিনয়ের কারণে ‘বকুল কথা’-র টিআরপি একটানা উর্ধ্বমুখী ছিল। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর মহিলা ডাক্তার কাদম্বিনী (kadambini ganguly)-র জীবনী অবলম্বনে তৈরী ধারাবাহিক ‘কাদম্বিনী’তে অভিনয় করছিলেন। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাস পরে বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

এছাড়াও জি বাংলার অনুষ্ঠান ‘দূর্গা সপ্তশতী’-তে ‘দেবী শতাক্ষী’-র রূপে অভিনয় করেন ঊষসী। হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ ঊষসীর অভিনয় প্রশংসনীয় হয়েছে। কিছুদিনের মধ্যেই ঊষসীকে চোরের ভূমিকায় দেখা যাবে জি বাংলা অরিজিনালে অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu mukherjee) পরিচালিত ‘ইস্কাবনের বিবি’তে। ‘ইস্কাবনের বিবি’-তে ঊষসী ছাড়াও অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick), ভাবনা (Bhabna), ঋষভ (Rishav) প্রমুখ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media