BollywoodHoop Plus

মায়ের কোলে উঠে আদর খেতে ব্যস্ত, এই খুদেই আজ দেশের বিখ্যাত গায়িকা, চিনলেন?

নেট পাড়ায় সবসময়ই কোনো না কোনো ছবি বা ভিডিও ভাইরাল হতে থাকে। বিশেষ করে প্রিয় তারকাদের শেয়ার করা পোস্ট দেখার জন্য অপেক্ষা করে থাকেন ভক্তরা। পছন্দের তারকাদের ব্যাপারে খুঁটিনাটি তথ্য জানতে আগ্রহী থাকেন কমবেশি সকলেই। আর অনুরাগীদের কথা মাথায় রেখেই নানান পোস্ট করতে থাকেন সেলেবরা। বিশেষ করে তাদের শেয়ার করা ছোটবেলার ছবিতে (Childhood Photo) প্রচুর ভিউ হয়। শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় ছবিগুলি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরো একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, মায়ের কোলে বসে এক পুঁচকে মেয়ে। পরনে ফ্রক, কপালে ছোট্ট টিপ। বড় বড় চোখে ক্যামেরার দিকে তাকিয়ে খুদে। মায়ের আদর খেতে ব্যস্ত এই মিষ্টি মেয়েটিই আজ ভারত বিখ্যাত গায়িকা। শুধু দেশ নয়, তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে বিদেশেও। বহু ভাষায় গান গেয়ে সঙ্গীতপ্রেমীদের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন তিনি। তাঁর সুরেলা কণ্ঠের ভক্ত নন, এমন মানুষ খুঁজে পাওয়া দায়। আরো একটি বড় ব্যাপার হল, এই গায়িকা একজন বঙ্গ সন্তান। চিনতে পারলেন?

ইনি শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এই গায়িকার আজ, ১২ মার্চ জন্মদিন। ৪০ এ পা দিলেন তিনি। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর জন্মদিনের শুভেচ্ছা পোস্টে ছয়লাপ। বলিউড এবং টলিউড থেকেও গিয়েছে শুভেচ্ছা বার্তা। আর সেই সঙ্গে শ্রেয়ার এই ছোটবেলার ছবিটিও ভাইরাল হয়েছে, যা দেখে অনেকে বলছেন, শ্রেয়ার একরত্তি ছেলেকেও তার মায়ের মতোই দেখতে হয়েছে।

প্রসঙ্গত, ‘দেবদাস’ ছবির জন্য ‘বৈরি পিয়া’ গানটি দিয়ে শ্রেয়ার প্লেব্যাক সফর শুরু হয়। সঞ্জয় লীলা বনশালি প্রথম লঞ্চ করেন তাঁকে। তারপর থেকে একের পর এক গান গেয়ে মুগ্ধতার পরশ বজায় রেখেছেন শ্রেয়া। টলিউডেও বহু স্মরণীয় গান গেয়েছেন তিনি। কিছুদিন আগেই অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং অনুষ্ঠানে গান গেয়ে মঞ্চ মাতাতে দেখা গিয়েছিল শ্রেয়াকে। জন্মদিন উপলক্ষে বালি ঘুরতে গিয়েছেন তিনি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই