whatsapp channel

পরনে সাদা সালোয়ার-কামিজ, খোলা চুল উঁচু নিতম্বে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা

শাহরুখ খান (Shahrukh Khan)-এর কন্যা সুহানা খান (Suhana Khan) একসময় লো প্রোফাইলে থাকতেই পছন্দ করতেন। কিন্তু কেরিয়ারের কারণেই বর্তমানে লাইমলাইটে থাকেন তিনি। খুব শীঘ্রই নেটফ্লিক্সে স্ট্রিম হতে চলেছে সুহানার বলিউড…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শাহরুখ খান (Shahrukh Khan)-এর কন্যা সুহানা খান (Suhana Khan) একসময় লো প্রোফাইলে থাকতেই পছন্দ করতেন। কিন্তু কেরিয়ারের কারণেই বর্তমানে লাইমলাইটে থাকেন তিনি। খুব শীঘ্রই নেটফ্লিক্সে স্ট্রিম হতে চলেছে সুহানার বলিউড ডেবিউ ‘দ্য আর্চিজ’। ফিল্মটি পরিচালনা করেছেন জোয়া আখতার (Zoya Akhtar)। এছাড়াও বর্তমানে নামী মেকআপ ব্র্যান্ড ‘মেবিলিন’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর সুহানা। পাশাপাশি অনেকগুলি ব্র্যান্ড এনডোর্সমেন্ট রয়েছে তাঁর হাতে। সুহানা বরাবর ভারতীয় পোশাক পরতেই পছন্দ করেন। প্রায়ই বিভিন্ন ইভেন্টে শাড়ি পরে দেখা যায় তাঁকে। তবে সম্প্রতি মুকেশ অম্বানীর বিলাসবহুল অ্যান্টিলায় সুহানার দেখা মিলল সালোয়ার-কামিজে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সুহানার পরনে ছিল সাদা রঙের সালোয়ার-কামিজ। স্লিভলেস সালোয়ার-কামিজ জুড়ে ছিল সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। এছাড়াও কামিজের ডিজাইনে ছিল সাদা মুক্তোর ডিটেলিং। কামিজের নেকলাইন সামান্য ডিপ হলেও ক্লিভেজ শো-অফ করেননি সুহানা। সালোয়ার-কামিজের সাথে নেটের দোপাট্টা টিম আপ করেছিলেন সুহানা। সাদা রঙের নেটের দোপাট্টা জুড়ে ছিল মুক্তোর কারুকার্য। সুহানার পোশাকটি ডিজাইন করেছেন ফাল্গুনী শন পিকক (Falguni Shane Peacock)। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছিলেন সুহানা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার ছিল তাঁর চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে ছিল পিচ রঙের হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে ছিল হালকা কার্ল। দুই ভ্রুর মাঝে ছোট্ট কালচে মেরুন টিপ পরেছিলেন সুহানা।

Advertisements

সুহানার সাজ সম্পূর্ণ করেছিল তাঁর পায়ের বেজ রঙের হাই হিল। এদিন গণেশ চতুর্থীতে সপরিবারে অ্যান্টিলায় উপস্থিত হয়েছিলেন সুহানা। শাহরুখ ছিলেন মেয়ের সাথে। এছাড়াও সুহানার সাথে এসেছিলেন তাঁর মা গৌরী খান (Gauri Khan), ছোট ভাই অ্যাব্রাম (Abram Khan) ও দিদা সবিতা ছিব্বর (Savita Chibber)।

Advertisements

সুহানার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁর প্রশংসায় পঞ্চমুখ। বাদ যাননি সেলিব্রিটিদের একাংশও। শানায়া কাপুর (Shanaya Kapoor), ঋদ্ধিমা কাপুর সাহানি (Ridhima Kapoor Sahani)-রাও সুহানার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

whatsapp logo
Advertisements