whatsapp channel

VIDEO: শাড়িতেই উপচে পড়ছে আবেদন, হট যামিনীকে চুমু খেয়ে উত্তাপ বাড়ালেন অরবিন্দ

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) জনপ্রিয়তা যত বাড়ছে ততই বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছাচ্ছে এই ইন্ডাস্ট্রির সিনেমা, মিউজিক ভিডিওর মতো প্রোজেক্ট। তেমনি নতুন নতুন অনেক অভিনেতা অভিনেত্রীরাও প্রচারের আলোয় আসছেন এই…

Nirajana Nag

Nirajana Nag

ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Industry) জনপ্রিয়তা যত বাড়ছে ততই বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছাচ্ছে এই ইন্ডাস্ট্রির সিনেমা, মিউজিক ভিডিওর মতো প্রোজেক্ট। তেমনি নতুন নতুন অনেক অভিনেতা অভিনেত্রীরাও প্রচারের আলোয় আসছেন এই ইন্ডাস্ট্রির মাধ্যমে। পুরনো অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে দর্শকদের মনোরঞ্জন করছেন তারা। এমনি এক তরুণ তুর্কি হলেন অরবিন্দু অকেলা কাল্লু (Arvind Akela Kallu)।ভোজপুরি সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছে এই তরুণ অভিনেতা। জানলে অবাক হবেন, মাত্র ২৬ বছর বয়স এই অভিনেতার। শুধু অভিনয় নয়, ভালো গায়কও বটে তিনি।

বেশ কয়েক বছর ধরে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রয়েছেন অরবিন্দ। বেশ কিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি যেগুলো বক্স অফিসেও বেশ ভালো সাড়া ফেলেছে। এই অভিনেতারই এক রোম্যান্টিক ভিডিও নিয়ে সম্প্রতি চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে, যেখানে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম হট অভিনেত্রী যামিনী সিং এর সঙ্গে রোম্যান্সে মত্ত হতে দেখা গিয়েছে তাঁকে।

VIDEO: শাড়িতেই উপচে পড়ছে আবেদন, হট যামিনীকে চুমু খেয়ে উত্তাপ বাড়ালেন অরবিন্দ

‘শাদি বাই চান্স’ ছবির ‘চুমি যব গাল’ গানের ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি কিন্তু পুরনো নয়। মাত্র ২ সপ্তাহ আগেই ভোজপুরি সিনেমা সঙ্গীত নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত সাড়ে চার হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন অরবিন্দ এবং যামিনীর এই রগরগে রোম্যান্সের ভিডিও।

শাড়ি পরেও যে কোনো নায়িকাকে এতটা লাস্যময়ী, এতটা আবেদন পূর্ণ লাগতে পারে সেটা যামিনীই দেখিয়ে দিয়েছেন। উজ্জ্বল আলোর সামনে চোখ ধাঁধানো সেটে জমিয়ে নেচেছেন এবং একই সঙ্গে নাটকীয় অভিনয়ও করে গিয়েছেন। তাঁদের জুটি বেশ পছন্দ করেছেন দর্শকরা। উল্লেখ্য, অভিনয়ের সঙ্গে সঙ্গে গানও গেয়েছেন অরবিন্দ অকেলা কাল্লু। তাঁর সঙ্গে গান গেয়েছেন অভিনেত্রী যামিনী সিং ও। আগামীতে আরো মিউজিক ভিডিও এবং সিনেমায় এই জুটিকে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন নেটিজেনরা সহ ভোজপুরি ইন্ডাস্ট্রির দর্শকরা। সেই সঙ্গে এই ভিডিওতে যে আরো ভিউ বাড়বে সেটাও দাবি করছেন নেটিজেনরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই