whatsapp channel

প্যান্ডেল ভেঙ্গে নেমে আসছে বর, চমকে গেল বিয়ের কনে, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ের ছাদনা তলায় সকলে তৈরি বর-কনের বিয়ে দেখবে বলে। কিন্তু অদ্ভুতভাবে বরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে কি বর পালিয়ে গেল? তবে এই ভিডিওটিতে থাকা মানুষগুলোকে দেখে মনে হচ্ছে না।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিয়ের ছাদনা তলায় সকলে তৈরি বর-কনের বিয়ে দেখবে বলে। কিন্তু অদ্ভুতভাবে বরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে কি বর পালিয়ে গেল? তবে এই ভিডিওটিতে থাকা মানুষগুলোকে দেখে মনে হচ্ছে না। তারা বেশ খুশি খুশি মেজাজেই রয়েছেন বলে দেখা যাচ্ছে।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন বিয়ের আসলে বরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে শেষমেষ ভিডিওটি চলাকালীন দেখা গেল বর বাবাজি একেবারে প্যান্ডেলের ওপর থেকে অর্থাৎ স্বর্গ থেকে যেন নেমে আসছে বিয়ে করতে। প্যান্ডেলের কাপড়ের সামান্য খোলা জায়গা থেকে রীতিমতো নেমে আসছে ধুতি পরা বর বাবাজি। তবে সবাই মিলে ধুতির কোচা না ধরলে একটু বেসামাল হলেই গন্ডগোল হয়ে যেত।

Advertisements

তবে ছাদনাতলায় এবং রসিকতা সব সময় বোধহয় সবাই মেনে নিতে পারেন না। এমন রসিকতা করতে গিয়ে অনেক অঘটন হয়েছে এমনও দেখা গেছে। হঠাৎ করে নামতে গিয়ে যদি কোনো কারণে কোমরটা ভেঙ্গে যেত তাহলে বিয়েটাই যে একেবারে ক্যান্সেল হওয়ার জোগাড় হত। এই সাধারন ঘটনাটা বোধহয় বর বাবাজির খেয়াল করেনি। তবে কখনোই মজা করে বেশি ইয়ার্কি মারা উচিত নয়।

Advertisements

মজা মসকরা যেন কখনোই কারোর দুঃখের কারণ না হয়ে ওঠে। সেই দিকেও খেয়াল রাখতে হয়। বিয়ে নিয়ে অনেক সময় এমন মজা করা হয়। বিশেষ করে মালাবদলের সময় বউ বড় না মেয়ে বড় এই করতে গিয়ে বউ তেরে থেকে পড়ে যায় এমন ঘটনাও ঘটে থাকে। তাই এমন সুখের দিনকে নষ্ট করবেন না। আনন্দ করুন, তবে আনন্দর মধ্যেও একটা সীমানা টেনে দিন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar