whatsapp channel

‘মোর ভাবনারে কি হাওয়ায়’ গানে দুধ সাদা শাড়িতে অসাধারন নৃত্য পরিবেশন করলেন দুই যুবতী, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো পৌছে যায় দেশকাল সীমানার বাইরে। করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো পৌছে যায় দেশকাল সীমানার বাইরে। করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

দুধ সাদা রঙের কেরালা কটন পরে রবীন্দ্রসঙ্গীতে মেতে উঠলেন দুই যুবতী। রবীন্দ্র সঙ্গীত মোর ভাবনারে কি হাওয়ায় মাতালো এই গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুই যুবতী। এক্ষেত্রে তারা ছাদকেই বেছে নিয়েছেন। অসাধারণ খোলা ছাদে নীল আকাশকে সাক্ষী রেখে দুধ সাদা রঙের কেরালা কটনে দুজনেই অসাধারণ সুন্দর দেখতে লাগছে। তার সঙ্গেই রবীন্দ্র সংগীত এবং ক্লাসিক্যাল নাচের মেলবন্ধনে দুজনের নাচ হয়ে উঠেছে। অসাধারণ এই ভিডিওটি প্রায় এক বছর আগে শেয়ার করা হয়। এর মধ্যেই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় আড়াই লক্ষ মানুষের কাছে এবং লাইক দিয়েছেন সাড়ে ৪ হাজার মানুষ। ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা শুনলে অবাক হয়ে যাবেন প্রায় এক লক্ষ সাবস্ক্রাইবার যে চ্যানেলে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media