whatsapp channel

Ranu Mondal: কালো সানগ্লাস চোখে ‘কালা কালা চশমা’ গান গাইলেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও

রানাঘাট স্টেশনের ভিখারিনী রানু মন্ডল। মিষ্টি গলার গান সকলে বেশ পছন্দ করেছিলেন। অতীন্দ্র বাবুর দৌলতে তার গান পৌঁছে গিয়েছিল অনেক মানুষের কাছে। সোশ্যাল মিডিয়া ঠিক কতখানি ক্ষমতা সেদিন মানুষ বুঝতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রানাঘাট স্টেশনের ভিখারিনী রানু মন্ডল। মিষ্টি গলার গান সকলে বেশ পছন্দ করেছিলেন। অতীন্দ্র বাবুর দৌলতে তার গান পৌঁছে গিয়েছিল অনেক মানুষের কাছে। সোশ্যাল মিডিয়া ঠিক কতখানি ক্ষমতা সেদিন মানুষ বুঝতে পেরেছিল। মুম্বাইয়ে গিয়ে অনেক গুণী মানুষের সঙ্গে গান করার সুযোগও পান তিনি। আর এক একটা গান মানুষকে মুগ্ধ করেছিল। ভিখারিনী হয়েও তার গলায় যেন মা সরস্বতী বিরাজ করেছিল। কিন্তু তার এই জয়ের মুকুট বেশিদিন স্থায়ী থাকেনি, অনেকেই মনে করেন যে তার অহংকারী হলো তার পতনের একমাত্র কারণ।

Advertisements

কিছুদিনের জন্য তিনি এতটাই ফেমাস হয়েছিলেন যে তার হয়তো এতটা পাওয়া উচিত ছিল না। যোগ্যতার দিক থেকে বিচার করলে এমন অনেক অসাধারণ প্রতিভা প্রায়শই দেখা যায়। বর্তমানে তার অতি কষ্টে দিনযাপন হয় কেউ গেলে হয়তো কয়েকটা গান রেকর্ড করেন রানুদির। সঙ্গে একটু গল্প করে সময় কাটান, তখন হয়তো সময়টা একটু ভালো যায়। কিন্তু তার গানের ভিডিও নিয়ে ভীষণ পরিমাণে ট্রোল করা হয়। তিনিও এমন এমন কাজ করেন যাতে করে তিনি নিজেকে আরও বেশি মানুষের কাছে হাসির খোরাকে পরিণত করেন।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, কালো চশমা পরে, লাল গেঞ্জি পরে রানু মন্ডল হাসি হাসি মুখ করে গান গাইছেন ‘গোরে গোরে মুখরে পে কালা কালা চশমা’। অনেকেই তার এই গান শুনে ভালো বলেছেন তবে অনেকেই আবার তাকে মানসিক ভারসাম্যহীন আখ্যা দিয়েছেন। তবে তার এমন কার্যকলাপ দেখে সত্যিই হাসি পাওয়ারই কথা। তবে এখনো পর্যন্ত রানু মন্ডলকে নিয়ে কোন ভিডিও যদি সোশ্যাল মিডিয়ার পর্দায় আসে, তা কিন্তু ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। কালো সানগ্লাস পরে এই ভিডিও ঝড়ের গতিতে মানুষের কাছে পৌঁছে গেছে। বোঝাই যায় যে, রানুদি মানুষের কাছে কতটা প্রিয়।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media