Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে পরপুরুষের সঙ্গে কুকর্ম মহিলার, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

যুগের তালে তালে মিলিয়ে বদলে যাচ্ছে বিনোদন জগতের ধাঁচ। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে গণ মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। এখানে মোটামুটি সমস্ত বয়সের দর্শকদের জন্য কন্টেন্ট তৈরি করা হয়। তবে যেখানেই নিষিদ্ধতা সেখানেই মানুষের আগ্রহ বেশি – এই তত্বকে কাজে লাগিয়েই বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু হিন্দি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল – উল্লু, এমএক্স অনলাইন, কোকু প্রভৃতি। সেখানে নিষিদ্ধতাকে ব্যবহার করেই ওয়েব কনটেন্ট তৈরি করা হয়, যেগুলি গোপনে খুবই জনপ্রিয় সমস্ত বয়সের দর্শকদের কাছে।

সম্প্রতি ‘উল্লু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। উল্লু অরিজিনালস-এর ‘মটকি’ সিরিজের দ্বিতীয় ভাগ হল এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়ালগের মিশ্রণ এটিকে আরো উত্তেজনাপূর্ণ করে তুলেছে। এই সিরিজের গল্প শুরু হয় মোহন নামের এক যুবককে ঘিরে, যে তার কাকার বাড়িতে যায়। সেখানে গিয়েই বাড়ির পরিচারিকার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে শুরু করে সে। অন্যদিকে তার সুঠাম চেহারা দেখে তার শরীরের প্রতি আকৃষ্ট হয় তার বিন্দু কাকিমাও। এর মাঝে পরিচারিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে সে দেখেও ফেলে তরুণকে। তারপর নিজের শরীরের খিদে মেটাতে বিন্দু কুকর্ম শুরু করে মোহন সঙ্গে। আর এভাবেই সিরিজে ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজে বিন্দু কাকিমার চরিত্রে নিজেকে ফুটন্ত গোলাপের মতো মেলে ধরেছেন ওটিটি কুইন প্রিয়া গামরে। এছাড়াও আরো গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে এই সিরিজে কাজ করেছেন পলক সিং, অঙ্কিতা ভট্টাচার্য ও ভানু সিংয়ের মতো উদীয়মান অভিনেতারা। এই সিরিজ দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’র সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা