whatsapp channel

সমুদ্রের পাড়ে খুব সহজেই নিরাহুয়াকে গরম করলেন আম্রপালি, বাচ্চাদের সামনে ভুলে করেও দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে একজন স্বনামধন্য সুন্দরী অভিনেত্রী। নাহ, তিনি তথাকথিত অভিনেত্রীদের মতন ছিপছিপে নন, তবে তার সৌন্দর্য উপেক্ষা করা যায় না। তার লম্বা চুল, মিষ্টি হাসি, চমৎকার মুখশ্রীতে ফিদা…

Avatar

Susmita Kundu

Updated on:

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে একজন স্বনামধন্য সুন্দরী অভিনেত্রী। নাহ, তিনি তথাকথিত অভিনেত্রীদের মতন ছিপছিপে নন, তবে তার সৌন্দর্য উপেক্ষা করা যায় না। তার লম্বা চুল, মিষ্টি হাসি, চমৎকার মুখশ্রীতে ফিদা বহু দর্শক। এই কারণেই বড় পর্দায় যেমন তার অসংখ্য ভক্ত, তেমনই সোশ্যাল মিডিয়াতেও তার ভক্তের সংখ্যা অনেক। যখন আম্রপালির নাম আসছেই তখন দীনেশ লাল যাদব নিরহুয়ার নাম আসতে বাধ্য। কারণ, এই মুহূর্তে এই দুজনের জুটি সবথেকে বেশি চর্চায় আছে এবং সোশ্যাল মিডিয়াতেও এই দুজন হিট।

আজকে এই দুজনের একটি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যেটা ২০২২ এ মুক্তি পায়। আম্রপালি ও নিরহুয়ার মিউজিক ভিডিওটি হল Najariya Najariya Se Milal Ba Jab Se। এটি দেখার জন্য দর্শকরা পাগল, এবং দর্শকরা বারবার ক্লিক করে ভিডিওটি দেখছে, ফলে দ্রুত ভাইরাল হয়েছে গানটি।

ভোজপুরি মুক্তিপ্রাপ্ত ছবি ‘কালাকান্দে’র (Kalakand) ‘নাজারিয়া নাজারিয়া সে মিলাল বা জব সে’ গানটি দেখে অনেকেই আম্রপালির প্রশংসায় পঞ্চমুখ। এই গানে দুরকম শাড়িতে তাকে দেখা গিয়েছে। দুটি শাড়িতেই আম্রপালি এতটাই মিষ্টি দেখতে লেগেছেন যে দর্শকরা বারবার ভিডিওটি প্লে করেছে।

বলা ভালো ‘নাজারিয়া নাজারিয়া সে মিলাল বা জব সে’ গানটি গেয়েছেন সুগম সিং, শিল্পী রাজ। এই ছবির পুরো শুটিং হয়েছে উত্তরপ্রদেশের সোনভদ্রে। কালাকান্দে’র (Kalakand) গল্পকার ও পরিচালক সন্তোষ মিশ্র। ছবির হৃদয় ছোঁয়া মিউজিক কম্পোজ করেছেন আর্য শর্মা। ছবিটি সম্পূর্ণ ভাবে পারিবারিক ছবি। এতে রয়েছে রোম্যান্স, কমেডি, অ্যাকশন। চাইলে সিনেমাটি দেখতে পারেন, তবে ভাইরাল হওয়া ভিডিওটি আরেকবার দেখে নিন।

whatsapp logo